Bigg Boss 15: নেহা অতীত! প্রতীকের মনে ক্রমশ জায়গা করে নিচ্ছেন আকাশা?

সদ্য শুরু হয়েছে বিগবস ১৫। কিন্তু শুরু হতেই উত্তেজনার ওভারডোজ। হাতাহাতিতে জড়িয়েছে জয় ভানুসালী ও প্রতীক সহজপাল।

Bigg Boss 15: নেহা অতীত! প্রতীকের মনে ক্রমশ জায়গা করে নিচ্ছেন আকাশা?
আকাশা-প্রতীক-নেহা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2021 | 5:04 PM

বিগবস ওটিটিতে গায়িকা নেহা ভাসিনের সঙ্গে প্রতীক সহজপালের ‘বিশেষ সম্পর্ক’ নিয়ে শুরু হয়েছিল জোর চর্চা। তাঁদের কাছে আসা, প্রকাশ্যেই ঘনিষ্ঠ হওয়া নিয়ে উড়ে এসেছিল পক্ষে বিপক্ষে নানা মন্তব্য। বিগবসের ১৫ তম সিজনেও প্রতীক সহজপালকে নিয়ে চর্চা অব্যাহত। তবে এবার নেহা নয়, প্রতীকের সঙ্গে জুড়ছে অন্য নাম। তিনি আকাশা সিং, এই সিজনের অন্যতম প্রতিযোগী।

আকাশা একজন সঙ্গীতশিল্পী। প্রতীকের প্রতি তাঁর যে বিশেষ ভাললাগা রয়েছে প্রথম থেকেই সে ব্যাপারে বেশ ভোকাল তিনি। প্রকাশ্যেই জানিয়েছেন সে কথা। সম্প্রতি এক এপিসোডে শো’য়ের আর এক প্রতিযোগী করণ কুন্দ্রাকে প্রতীকের সঙ্গে এই ব্যাপারে কথা বলতে শোনা যায়। করণ প্রতীককে জিজ্ঞাসা করেন তিনিও আকাশাকে পছন্দ করেন কিনা।

উত্তরে প্রতীক জানান, আকাশা তাঁকে তিনি ভাল বন্ধু মনে করেন, ওই শো’য়ে যদি কেউ একজন থেকে থাকেন যার সঙ্গে মানসিক সম্পর্ক স্থাপন করেছেন প্রতীক সে আকাশা। তিনি আরও যোগ করেন, আকাশাকে শো’য়ে টিকে থাকার কোনও ‘চাল’ হিসেবে ব্যবহার করছেন না তিনি। আকাশার প্রতি সত্যিই তাঁর ‘সফট কর্নার’ রয়েছে। যদিও নেটিজেনদের একাংশের পাল্টা কটাক্ষ আকাশার প্রতি সফট কর্ণার থাকলে নেহা কোন ‘কর্নার’-এ?

সদ্য শুরু হয়েছে বিগবস ১৫। কিন্তু শুরু হতেই উত্তেজনার ওভারডোজ। হাতাহাতিতে জড়িয়েছে জয় ভানুসালী ও প্রতীক সহজপাল। কথা কাটাকাটি ঝগড়া তো লেগেই রয়েছে। এরই মধ্যে প্রতীক ও আকাশার এই বন্ধুত্ব কোন পথে এগোয় এখন সেটাই দেখার।