Bigg Boss 15: বিগবসে শুরু আরও এক প্রেম-কাহিনি, মায়শাকে ভালবাসার ইজহার ঈশানের

বিগবসের এক টাস্ক চলছিল। সেখানেই ঈশানকে বলা হয় মায়শাকে প্রেম নিবেদন করতে। ঈশানও এক মুহূর্ত না ভেবে বলতে শুরু করেন, এই শো তাঁর কাছে অনেকখানি।

Bigg Boss 15: বিগবসে শুরু আরও এক প্রেম-কাহিনি, মায়শাকে ভালবাসার ইজহার ঈশানের
বিগবসের ঘরে শুরু আরও এক প্রেম-কাহিনী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 2:16 PM

বিগবস… এখানে প্রেমের সূত্রপাত হয়। প্রেম আবার ভেঙেও যায়। সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিলের মতো জুটিকে মানুষ মনে রেখে দেয় আজীবন। আবার শুধুমাত্র টিআরপি’র স্বার্থে বহু প্রেমের অকাল মৃত্যুও ঘটে। এবারের সিজনেও শুরু হল এক অফিসিয়াল প্রেমকাহিনীর আখ্যান। গল্প নয়, ঘোর বাস্তব। আর এই বাস্তবের নায়ক-নায়িকা ঈশান সেহগাল ও মায়েশা আইয়ার।

বিগবসের এক টাস্ক চলছিল। সেখানেই ঈশানকে বলা হয় মায়শাকে প্রেম নিবেদন করতে। ঈশানও এক মুহূর্ত না ভেবে বলতে শুরু করেন, এই শো তাঁর কাছে অনেকখানি। তিনি ভাবেননি এই হাউজে এসেই মনের মানুষ খুঁজে পাবেন ইশান। কিন্তু তা হয়েছে। এর পরেই বাকি প্রতিযোগীদের উদ্দেশ্যে তিনি জানান, বাকিরা শুধুমাত্র এই শো’টিতে অংশ নিয়েছেন। তাঁর প্রাপ্তি অনেক বেশি। শো’র পাশাপাশি ঈশান পেয়ে গিয়েছেন মনের মানুষকেও।

প্রথম সপ্তাহ থেকেই মাইশা ও ঈশানের মধ্যে বিশেষ সম্পর্ক চোখে এড়ায়নি নেটিজেনদের। সম্প্রতি এক কম্বলের তলায় ঘনিষ্ঠ হতেও দেখা গিয়েছে তাঁদের। প্রকাশ্যেই চুমু থেকে আদর… চলছে সবই। চোখ এড়ায়নি বিগবসের বাড়ির বাকি সদস্যদেরও। তাঁদের সম্পর্ক নিয়ে বিগবসের বাড়িতেই হচ্ছে জোর চর্চা। জয় ভানুশালী যেমন খানিক রসিকতা করেই বলেছেন, “ভাগ্যিস এই শো ৯ মাসের জন্য নয়।”

সলমন খানও এই নিয়ে প্রশ্ন তুলেছিলেন। জানিয়েছিলেন পরবর্তীতে যদি তাঁদের বিচ্ছেদ হয়ে যায় ও অন্যান্য জায়গায় বিয়ে ঠিক হয় তাহলে এই সব দৃশ্য নিয়ে কোনও প্রশ্ন উঠবে না তো? ঈশান অবশ্য জানিয়েছেন পরের বার থেকে এসব কিছু মাথায় রাখবেন তাঁরা।

View this post on Instagram

A post shared by ColorsTV (@colorstv)