কম্বলের তলায় উদ্দাম যৌনতা! বিখ্যাত বলিউড জুটির ভিডিয়ো ফাঁস

Bollywood Gossip: বিগবসের বাড়িতে থাকতে হলে পালন করতে হয় কিছু নিয়ম। যে নিয়মের এতটুকু হেরফের হলে কড়া শাস্তি দেয় বিগবস। সেই নিয়মেরই এবার হল লঙ্ঘন! করলেন ভিকি জৈন ও অঙ্কিতা লোখন্ডে। বিগবসের ঘরে থাকতে গেলে যতই তাঁরা বিবাহিত হন ক্যামেরার সামনে ঘনিষ্ঠ হওয়া যায় না।

কম্বলের তলায় উদ্দাম যৌনতা! বিখ্যাত বলিউড জুটির ভিডিয়ো ফাঁস
অঙ্কিতা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2023 | 7:53 PM

বিগবসের বাড়িতে থাকতে হলে পালন করতে হয় কিছু নিয়ম। যে নিয়মের এতটুকু হেরফের হলে কড়া শাস্তি দেয় বিগবস। সেই নিয়মেরই এবার হল লঙ্ঘন! করলেন ভিকি জৈন ও অঙ্কিতা লোখন্ডে। বিগবসের ঘরে থাকতে গেলে যতই তাঁরা বিবাহিত হন ক্যামেরার সামনে ঘনিষ্ঠ হওয়া যায় না। কিন্তু সম্প্রতি তাঁদের এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে নিভু নিভু আলোয় কম্বলের তলায় দু’জনে জাপটে রয়েছেন একে অপরকে। এক সময় দু’জনেই ঢেকে ফেলেন নিজেদের। আর তারপরের ঘটনা দেখেই সামাজিক মাধ্যমে রীতিমতো রাগের বিস্ফোরণ ঘটিয়েছেন নেটিজেনরা। তাঁদের অনুমান, বিগবসের ঘরে সকলের সামনেই উদ্দাম যৌনতায় লিপ্ত হয়েছেন অঙ্কিতা-ভিকি। যদিও অনেকের মতে যৌন সঙ্গম নয়, একে অপরকে জড়িয়ে ধরে আদর করছেন তাঁরা। যদি তাও হয়, বিগবসে ঘরে কিন্তু সে নিয়মও নেই। নিয়ম ভাঙার দায়ে বিগবস কী সিদ্ধান্ত নেন তাঁদের প্রতি, এখন সেটাই দেখার।

এই সিজনে ভিকি ও অঙ্কিতাকে নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। ভিকির উপর উঠেছে অঙ্কিতাকে বারংবার অপমানের অভিযোগ। এমনকি মারধর করতে যাওয়ার অভিযোগও উঠেছে তাঁর উপর। তাহলে এই ভালবাসার বহিঃপ্রকাশ? কোনটা ঠিক আর কোনটা ভুল, এই নিয়েই এখন জোর চর্চা চলছে নেটিজেনদের মধ্যে।