Raqesh Bapat: মুম্বইয়ে বাড়ি না থাকায় ‘অশান্তি’, শেট্টি পরিবারের চাপেই বড় সিদ্ধান্ত রাকেশের?

Raqesh Bapat: মুম্বইয়ে বাড়ি না থাকায় 'অশান্তি', শেট্টি পরিবারের চাপেই বড় সিদ্ধান্ত রাকেশের?
শেট্টি পরিবারের চাপেই বড় সিদ্ধান্ত রাকেশের?

Raqesh Bapat: শোনা যাচ্ছিল শেট্টি পরিবার নাকি রাকেশের এই সিদ্ধান্তের একেবারেই খুশি নয়। আর সে কারণেই নাকি সম্পর্ক থেকে সরে এসেছেন শমিতা-রাকেশ।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 12, 2022 | 10:03 AM

রাকেশ বাপাট ও শমিতা শেট্টির প্রেম আর লুকনো খবর নয়। বরং তাঁদের ব্রেকআপের গুঞ্জন নিয়েই দিন কয়েক আগেই উত্তাল ছিল সোশ্যাল মিডিয়া। শোনা যাচ্ছিল, বিগবসের মঞ্চের সেই মাখোমাখো প্রেম নাকি আর নেই। কারণ হিসেবে সামনে এসেছিল রাকেশের মুম্বইয়ে না থাকা।

শোনা যাচ্ছিল শেট্টি পরিবার নাকি রাকেশের এই সিদ্ধান্তের একেবারেই খুশি নয়। হবু জামাই কেন মায়ানগরীতে থাকবেন তা নিয়েই হচ্ছিল অশান্তিও।  আর সে কারণেই নাকি সম্পর্ক থেকে সরে এসেছেন শমিতা-রাকেশ। তবে রাকেশের সাম্প্রতিক এক পোস্ট বলছে, সিদ্ধান্ত হয়তো বদলেছে। কারণ, মুম্বইয়ের অভিজাত অঞ্চলে রাকেশ কিনেছেন ফ্ল্যাট। তবে পাশাপাশি এও প্রশ্ন উঠেছে, নিজের ইচ্ছেয় নাকি শেট্টি পরিবারের চাপে?

রাকেশ এতদিন থাকতেন পুনেতে। স্ত্রী ঋদ্ধি ডোগরার সঙ্গে বিচ্ছেদের পর থেকে সেখানেই নিবাস তাঁর। তবে রাকেশ সম্প্রতি যে ছবি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে কালো রঙের পোশাক পরে এক বিলাসবহুল আবাসনের ব্যালকনিতে দাঁড়িয়ে আছেন রাকেশ। লিখেছেন, “জীবন একটি বৃত্তের মতো। হোম সুইট হোম”। ভক্তরা খুশি। একই সঙ্গে গাঢ় হচ্ছে তাঁর ও শমিতার বিয়ের জল্পনাও। অনেকেই মনে করছেন, বিয়ে হয়তো সামনেই আর সেই কারণেই হয়তো তড়িঘড়ি ফ্ল্যাট কিনে ফেলেছেন রাকেশ। যদিও তাঁরা এ নিয়ে এখনও মুখ খোলেননি। সবটাই ছেড়ে দিয়েছেন সময়ের হাতে।

রাকেশ ও শমিতার সম্পর্কে শিলমোহর যে শুধু ভক্তরা দিয়েছেন এমনটা নয়, রাকেশের প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরাও তাঁর এই নতুন জীবনের জন্য জানিয়েছিলেন শুভেচ্ছা। এ কথা এক সাক্ষাৎকারে এর আগে নিজেই জানিয়েছিলেন রাকেশ। বলেছিলেন, “আমি যদি কারও সঙ্গে সম্পর্কে জড়াই ঋদ্ধি খুব খুশি হবে। আমার ক্ষেত্রেও তাই। ও যদি কাউকে খুঁজে পায়, আমিও খুবই খুশি হব। কারণ, দিনের শেষে ঋদ্ধি ও আমি দুই আলাদা ব্যক্তি। আমরা দুজনেই দুই প্রাপ্তবয়স্ক মানুষ। এ যাবৎ যা সিদ্ধান্ত নিয়েছি নিজেরা সব দিক বিবেচনা করেই নিয়েছি।” রাকেশ আরও জানিয়েছিলেন, তাঁর ও ঋদ্ধির বর্তমান সম্পর্ক একেবারেই তিক্ত নয়। এখনও শ্রদ্ধা রয়েছে উভয় তরফেই। অন্যদিকে শমিতা যদিও দীর্ঘদিন ধরে সিঙ্গল থাকার পর রাকেশকে মন দিয়েছেন। চারহাত এক হবে কবে? তর সইছে না তাঁদের অনুরাগীদের।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA