Bigg Boss 16 Confirmed Contestants: আজ থেকে শুরু হচ্ছে সলমন খান সঞ্চালিত শো বিগ বস ১৬, নিশ্চিত প্রতিযোগীদের রইল তালিকা

Bigg Boss 16 Confirmed Contestants: প্রতিবারের মতো এবারও প্রতিযোগীরূপে কে কে থাকবেন তা নিয়ে একের পর এক নাম উঠে এসেছে। অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান এবার বিগ বসের বাড়ি সদস্য হতে পারেন এই খবর বেশ কিছুদিন ঘুরছে টলিপাড়ায়।

Bigg Boss 16 Confirmed Contestants: আজ থেকে শুরু হচ্ছে সলমন খান সঞ্চালিত শো বিগ বস ১৬, নিশ্চিত প্রতিযোগীদের রইল তালিকা
পাঠান ছবিতে শাহরুখের অনুরোধে কেমিয়ো করছেন সলমন খান। পাল্টা টাইগার থ্রি ছবিতেও থাকছেন সাহরুখ খান।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2022 | 2:59 PM

আজ থেকে শুরু হচ্ছে বিগ বিস সিজিন ১৬। প্রতিবারের মতো এবারও প্রতিযোগীরূপে কে কে থাকবেন তা নিয়ে একের পর এক নাম উঠে এসেছে। অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান এবার বিগ বসের বাড়ি সদস্য হতে পারেন এই খবর বেশ কিছুদিন ঘুরছে টলিপাড়ায়। যদিও নায়িকা নিজে এই বিষয়ে কিছুই বলেনি। তবে তাঁর নাম রটেছে। আজ যখন শুরু হবে বিগ বস, রটনা না সত্যি তাঁর উপস্থিতি পরিস্কার হবে। তবে আজকে তিনি শহরে রয়েছেন এটা নিশ্চিত। কারণ একগুচ্ছ অনুষ্ঠান রয়েছে পুজো নিয়ে, তাঁর তরফ থেকে সে খবর রয়েছে। এবার তিনি ওয়াইল্ড কার্ডে বাড়িতে প্রবেশ করবেন কি না সেটা অবশ্য বলা যাচ্ছে না।

বিগ বস সিজিন ১৬-র আজ যে গ্র্যান্ড প্রিমিয়ারটি হবে তার জন্য অপেক্ষা আর কিছুক্ষণের। তার আগে দেখে নেওয়া যাক, এখনও পর্যন্ত পাওয়া খবরে কে কে থাকছেন এবার বাড়িতে। পরিচালক সাজিদ খান বেশ কিছুদিন ধরে খবরের বাইরে। ফারহা খানের ভাই জ্যাকলিনের সঙ্গে প্রেম করছেন বলে খবর ছিল। তারপর তিনি ‘মি টু’ কেসে অভিযুক্ত হন। সেই থেকে খবরের বাইরে তিনি। শোনা যাচ্ছে এই শো দিয়ে তিনি আবার বলিউডে কামব্যাক করছেন।

পার্ল ভি পুরি, যিনি নাগিন সিরিয়ালে জনপ্রিয় হয়েছিলেন, তিনি এবার বাড়ির অন্যতম সদস্য। অভিনেতাকে প্রায় এক বছর আগে একজন নাবালিকার শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল। তবে তিনি তাঁর বিরুদ্ধে আনা সব অভিযোগকে অসত্য দাবি করেছেন। এবং একতা কাপুর থেকে অনিতা হাসানন্দানি পর্যন্ত অনেক ব্যক্তিত্ব তাঁর সমর্থনে পাশে দাঁড়িয়েছিলেন।  উত্তরণ সিরিয়ালের মাধ্যমে টেলিভিশনে জনপ্রিয় মুখ টিনা দত্ত। মঞ্চে লাল শাড়ি পরা তাঁকে দেখে বেশ মুগ্ধ দেখাচ্ছিল সঞ্চালক সলমন খানকে। আর এক বাঙালি মেয়ে শ্রীজিতা দে যিনি বেশ কিছুদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন, তিনি কালো শাড়িতে উপস্থিত হয়েছেন। দাবি করা হয় যে টিনা এবং শ্রীজিতা একে অপরকে খুব একটা পছন্দ করেন না এবং মঞ্চে তাঁদের একসঙ্গে দাঁড করানোর পর ঠান্ডা ভাইবস অত্যন্ত দৃশ্যমান ছিল।

এই জনপ্রিয় নাম ছাড়াও যাঁরা নিশ্চিতভাবে এই শোতে থাকছেন তাঁদের মধ্যে অঙ্কিত গুপ্ত অন্যতম নাম। তিনি টেলিভিশনের জনপ্রিয় মুখ। তাঁর লাজুকতা এবং শান্ত স্বভাবের জন্য এখন থেকেই অনেকে তাঁর বিজয়ী হওয়ার সম্ভাবনা দেখছেন। এছাড়াও রয়েছেন গায়ক এমসি স্ট্যান, অভিনেত্রী অর্চনা গৌতম, মডেল অভিনেত্রী নিমরিত কৌর আলুওয়ালিয়া, যিনি ২০১৮ সালের মণিপুর সুন্দরী হয়েছিলেন, তিনি থাকছেন। অভিনেকা শার্লিন ভানোট থাকছেন। জনপ্রিয় অভিনেতা দলজিৎ কৌরের সঙ্গে বিয়ে ভেঙেছিল গার্হস্থ্য হিংসার কারণে। এখানে তিনি কোন রূপ দেখাবেন জানতে আগ্রহী দর্শক। আর কিছু সময় পরই সলমন খান  পরিচয় করিয়ে দেবেন বিগ বস সিজিন ১৬ বাড়ির সদস্যদের।