Bijaylakshmi Chatterjee: বিরতি কাটিয়ে আবারও ধারাবাহিকের মুখ হয়ে ফিরছেন বিজয়লক্ষ্মী

এক লিডিং চ্যানেলের ধারাবাহিকের মুখ হয়ে আসতে চলেছেন তিনি। আবারও মন জয় করতে চলেছেন দর্শকের। সূত্র আরও জানাচ্ছে, এখনও পর্যন্ত কাজ নিয়ে চূড়ান্ত কথা হয়ে গেলেও প্রোমো শুট করেননি তিনি।

Bijaylakshmi Chatterjee: বিরতি কাটিয়ে আবারও ধারাবাহিকের মুখ হয়ে ফিরছেন বিজয়লক্ষ্মী
ধারাবাহিকের মুখ হয়ে ফিরছেন বিজয়লক্ষ্মী
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2022 | 4:33 PM

‘সংসার সুখের হয় রমণীর গুণে’, ‘দ্বিরাগমন’, ‘রানু পেল লটারি’ টেলিভিশনের জনপ্রিয় সব ধারাবাহিক। সেখানে কমন ফ্যাক্টর গোলগাল মুখের এক মিষ্টি মেয়ে। কখনও দুষ্টুমিতে ভরা হাসিতে মজা পেয়েছেন দর্শক, কখনও বা তার দুঃখে কষ্ট পেয়েছেন। তিনি অভিনেত্রী বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়। বেশ কিছু দিন ছিলেন পর্দার আড়ালে। তবে সূত্র বলছে, আবারও ছোট পর্দায় মুখ্য চরিত্র হিসেবে নাকি দেখা যেতে চলেছে তাঁকে।

এক লিডিং চ্যানেলের ধারাবাহিকের মুখ হয়ে আসতে চলেছেন তিনি। আবারও মন জয় করতে চলেছেন দর্শকের। সূত্র আরও জানাচ্ছে, এখনও পর্যন্ত কাজ নিয়ে চূড়ান্ত কথা হয়ে গেলেও প্রোমো শুট করেননি তিনি। আর কিছুদিনের মধ্যেই হবে প্রোমো শুট। সব ঠিক থাকলে আগামী মাস থেকেই হবে শুটিং। আরও জানা যাচ্ছে, ধারাবাহিকের জন্য নাকি জোরকদমে প্রস্তুতিও নিচ্ছেন অভিনেত্রী। যদিও অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এখনই এই নিয়ে বিস্তারিত কিছু বলতে তিনি চান না। সবটাই সময়ের অপেক্ষা। ‘অলক্ষ্মী’ হোক বা ‘সংসার সুখের হয় রমণীর গুণে’ প্রতিটি ধারাবাহিকেই ভিন্ন ধারার চরিত্রে অভিনয় করেছেন বিজয়লক্ষ্মী। এক চরিত্রের সঙ্গে অন্য চরিত্রের কোনও মিল নেই।

প্রতিটি ধারাবাহিকেই মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। অনেক ছোট বয়স থেকেই অভিনয় শুরু করেন তিনি। অভিনয় এবং পড়াশোনা ব্যালেন্স করে চলেছেন। কেন তাঁকে পর্দায় দেখা যাচ্ছে না, এ নিয়ে এতদিন ভক্তদেরও ছিল নানা প্রশ্ন। অবশেষে ফিরতে চলেছেন তিনি, খুব শীঘ্রই আবারও জায়গা করে নিতে চলেছেন দর্শকের দরবারে।

আরও পড়ুন- Adrit Roy: দীর্ঘ দিনের প্রেম ভাঙল আদৃত রায়ের, ভেস্তে গেল বিয়েও!