Aindrila Sharma: ফের হাসপাতালে ক্যান্সারজয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, এবার হয়েছে স্ট্রোক…

Cancer Survivor: এই মুহূর্তে অভিনেত্রীর শারীরিক অবস্থা - তিনি আশঙ্কাজনক, কিন্তু স্থিতিশীল।

Aindrila Sharma: ফের হাসপাতালে ক্যান্সারজয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, এবার হয়েছে স্ট্রোক...
ঐন্দ্রিলা শর্মা...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2022 | 7:42 PM

গত মঙ্গলবার (০১.১১.২০২২) রাতে হঠাৎই ব্রেন স্ট্রোক হয় বাঙালি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, “স্ট্রোক নিয়ে ভর্তি হয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এই মুহূর্তে তিনি ক্লিনিক্যালি স্টেবল আছেন।” অর্থাৎ, এই মুহূর্তে অভিনেত্রীর শারীরিক অবস্থা – তিনি আশঙ্কাজনক, কিন্তু স্থিতিশীল।

ইন্ডাস্ট্রিতে সকলে বলাবলি করছে, অভিনেত্রীকে নাকি ভেন্টিলেশনে দেওয়া হয়েছে। কিন্তু সেই বিষয়ে কিছুই বলেনি হাসপাতাল সূত্র। কেবলই জানিয়েছে, এই মুহূর্তে আশঙ্কাজনক হলেও অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল। দু-দু’বার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। কিছুদিন আগেই তিনি ক্যান্সারমুক্ত হয়েছেন। জীবনশক্তিতে প্রাণচ্ছ্বল একটি মেয়ে। মুর্শিদাবাদের বহরমপুরে থাকতেন। কৈশোরে ক্যান্সার ধরা পড়ে। তখনও অভিনেত্রীর অভিনয় যাত্রা শুরু হয়নি। ক্যান্সারকে জয় করেছিলেন তখন। তারপর যখন অভিনয় জগতে পা রাখেন অল্পদিনের মধ্যেই দর্শকের মনে জায়গা করে নিতে শুরু করেছিলেন।

তারপর একদিন হঠাৎই জানা যায়, ফের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা। ফের একটা লম্বা লড়াই শুরু হয় তাঁর এবং তাঁর প্রিয়জন-পরিবারের। এই কঠিন সময়ে ঐন্দ্রিলা কাছে পেয়েছেন তাঁর পরিবারকে এবং অবশ্য়ই তাঁর মনের মানুষ অভিনেতা সব্যসাচী চৌধুরীকে, যিনি একপ্রকার আগলে রেখেছিলেন তাঁকে। তাঁদের সকলের ভালবাসার টানেই ক্যান্সারকে দ্বিতীয়বার হারিয়ে যুদ্ধ জয় করেছেন ঐন্দ্রিলা।

বিশ্ব ক্যান্সার দিবসে TV9 বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে ঐন্দ্রিলা জানিয়েছিলেন, তিনি খুব লাকি। পরিবার এবং সব্য়সাচী আছেন তাঁর কাছে। তাঁর যখন ক্যান্সারে মাথার সব চুল উঠে গিয়েছিল, সেই টাকেই চুমু খেতেন সব্যসাচী এবং বলতেন তাঁর সেটাই নাকি ভাল লাগে।

‘জিয়ন কাঠি’ বাংলা ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমেই জনপ্রিয় হয়েছিলেন ঐন্দ্রিলা। তারপর আরও অনেক সিরিয়ালে কাজ করেছেন তিনি। TV9 বাংলাকে জানিয়েছিলেন, একটু রেস্ট নিয়ে তিনি ফিরছেন খুবই তাড়াতাড়ি। ফের অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছিলেন ঐন্দ্রিলা। এ বছর দোলের দিন চুটিয়ে দোল খেলেছিলেন নিজের বাড়িতে।