ইয়াসে গৃহহীন মানুষের পাশে নীল-তৃণা, শুরু করলেন নয়া উদ্যোগ

২০২১ বিধানসভা নির্বাচনে প্রাক্কালে তৃণমূলে যোগদান করেছিলেন নীল-তৃণা। তাঁদের এই উদ্যোগ কি ব্যক্তিগত নাকি দলের সাহায্যও পাচ্ছেন তাঁরা?

ইয়াসে গৃহহীন মানুষের পাশে নীল-তৃণা, শুরু করলেন নয়া উদ্যোগ
দম্পতি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: May 30, 2021 | 2:34 PM

ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে পূর্ব মেদিনীপুরের একটা বড় অংশ ক্ষতিগ্রস্ত। পূর্ব মেদিনীপুরের বেশ কিছু জায়গায় এখনও জলবন্দি বহু মানুষ। এগিয়ে এলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। জলবন্দী অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য শুরু করলেন নতুন সংস্থা মাই স্কাই ফাউন্ডেশন। আপাতত, মেদিনীপুরসহ বেশ কিছু অঞ্চলে ত্রাণ পৌঁছে দেওয়া দিয়েই শুরু হবে তাঁদের যাত্রা।

টিভিনাইন বাংলাকে তৃণা জানিয়েছেন, আপাতত সাত জন বন্ধু মিলে এই উদ্যোগ তাঁরা শুরু করেছেন। তবে নীল-তৃণা বাদে বাকিরা কেউই ইন্ডাস্ট্রির অংশ নন। তাঁর কথায়, “যে ত্রাণ পাঠানোর কথা ভাবা হয়েছে তা হয়তো ওই সব মানুষের জন্য যথেষ্ট নয়। তাও নিজেদের সাধ্যমতো পাশে থাকার চেষ্টা করছি আমরা।” তবে শুধু চাল-ডান বা নিত্য প্রয়োজনীয় জিনিস নয়, ঝড়ে গৃহহীন বহু মানুষের বাড়ি মেরামতের জন্যও অর্থ সাহায্যের কথা ভেবেছেন তারকা দম্পতি।

View this post on Instagram

A post shared by Trina Saha Bhattacharya (@trinasaha21)

২০২১ বিধানসভা নির্বাচনে প্রাক্কালে তৃণমূলে যোগদান করেছিলেন নীল-তৃণা। তাঁদের এই উদ্যোগ কি ব্যক্তিগত নাকি দলের সাহায্যও পাচ্ছেন তাঁরা? এই প্রশ্নে অভিনেত্রী বলেন,” একটি রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হওয়ার সুবাদে কোন কোন এলাকা বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে সে ব্যাপারে অবশ্যই বিস্তারিত তথ্য আমরা পাচ্ছি। তবে এই উদ্যোগ একেবারেই আমাদের ব্যক্তিগত। পাশে থাকাই এখন একমাত্র উদ্দেশ্য।”

 আরও পড়ুন, ‘সলমন খানকে রাস্তায় নামাব’, হুমকি দিলেন কমল আর খান

যে বা যারা তাঁদের এই কর্মকাণ্ডে সাহায্যের হাত বাড়াতে চান তাঁদের জন্য সোশ্যাল মিডিয়ায় একটি গুগুলপে নম্বরও শেয়ার করেছেন অভিনেত্রী। লিখেছেন, “যতটা সম্ভব সাহায্যের চেষ্টা করছি। আপনাদের আশীর্বাদ এবং ভালবাসা ছাড়া এই উদ্যোগ একেবারেই সম্ভব নয়। আপনি এবং আপনার বন্ধুরা যতটুকু সম্ভব পাশে থাকুন।” সেলেব কাপলের এই কাজ প্রশংসা করেছেন নেটিজেনরা।