Debaparna Chakraborty: বিয়ের প্রায় দু’বছর পর আবারও শুটিং ফ্লোরে ‘ত্রিনয়নীর’-র সুধা

এ নিয়ে ইনস্টাগ্রামে একটি ছবিও আপলোড করেছিলেন দেবপর্ণা। ছবিতে খানিক নস্টালজিক অভিনেত্রী। লিখেছিলেন, 'বহুদিন পর রোল-ক্যামেরা-অ্যাকশনের স্বাদ চেখে দেখলাম।'

Debaparna Chakraborty: বিয়ের প্রায় দু'বছর পর আবারও শুটিং ফ্লোরে ‘ত্রিনয়নীর’-র সুধা
দেবপর্ণা চক্রবর্তী (পাল চৌধুরী)।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 3:51 PM

কখনও তিনি ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে অরণ্যের দিদি, আবার কখনও বা ত্রিনয়নীর সুধা। মফঃস্বল থেকে উঠে আসা দেবপর্ণা চক্রবর্তী (পাল চৌধুরী) মেগায় জনপ্রিয় হয়ে উঠেছিলেন নিজের দক্ষতায়। কিন্তু ২০২০-র জানুয়ারিতে সাত পাকে বাঁধা পড়ার পর থেকেই শো-বিজ থেকে একপ্রকার বিদায়ই নিয়েছিলেন তিনি। ভক্তরাও খুঁজে চলেছিলেন তাঁকে। অবশেষে আবারও রোল-ক্যামেরা-সাইলেন্সের চেনা শব্ধ অর্থাৎ ফ্লোরে ফিরলেন অভিনেত্রী। নতুন ধারাবাহিক? উত্তর খুঁজল টিভিনাইন বাংলা।

টিভিনাইন বাংলাকে দেবপর্ণা জানিয়েছেন, বিয়ের প্রায় দুই বছরের মাথায় আবারও শুটিং ফ্লোরে তিনি গিয়েছিলেন ঠিকই তবে দীর্ঘমেয়াদি কাজের জন্য নয়। একদিনের এক ছোট্ট কাজ ছিল। চ্যানেল থেকে বারবার অনুরোধ করা হচ্ছিল আর সেই কারণেই আর না করেননি তিনি। এক জনপ্রিয় চ্যানেলের এক স্পেশ্যাল এপিসোড শুট করতে তিনি হাজির হয়েছিলেন ফ্লোরে। যদিও এর মাঝে অন্য এক চ্যানেলের এক রিয়ালিটি শো’য়ে দেখা গিয়েছিল তাঁকে।

View this post on Instagram

A post shared by Debaparna Paul Chowdhury (@debaparna_paul_chowdhury)

এ নিয়ে ইনস্টাগ্রামে একটি ছবিও আপলোড করেছিলেন দেবপর্ণা। ছবিতে খানিক নস্টালজিক অভিনেত্রী। লিখেছিলেন, ‘বহুদিন পর রোল-ক্যামেরা-অ্যাকশনের স্বাদ চেখে দেখলাম।’ এতো গেল একদিনের শুট, মেগাতে পাকাপাকি ভাবে কি আর ফেরার কোনও পরিকল্পনা নেই তাঁর? দেবপর্ণা জানালেন, কোভিডের কারণেই আপাতত শুটিং বন্ধ রেখেছেন তিনি। রয়েছে কিছু ব্যক্তিগত কারণও, যা এখনই বলতে চান না তিনি। বাড়িতে বয়স্করা রয়েছেন। কোভিডের হারিয়েছেন প্রিয়জনকে। সেই কারণেই আপাতত সুরক্ষার কথা মাথায় রেখেই শুটিং থেকে খানিক বিরতি। তবে ভবিষ্যতে ইচ্ছে যে রয়েছে সে কথাও জানিয়েছেন দেবপর্ণা।

দেবপর্ণার স্বামী শুভ্রজ্যোতি পালচৌধুরী পেশায় একজন উদ্যোগপতি এবং ব্যবসায়ী। ভারতের বিভিন্ন জায়গায় তাঁর রাইভাল ফিটনেস নামে জিম রয়েছে। গত বছর তাঁরা বিয়ে করেছিলেন সার্কেল ক্লাবে। বউভাতে আসর বসেছিল স্বভূমিতে।