নেগেটিভ চরিত্রে টেলিভিশনে ফিরছেন দেবলীনা, কোন ধারাবাহিকে?

Debleena Dutt: টেলিভিশন, মঞ্চ, ছবি মিলিয়ে দীর্ঘ কেরিয়ার দেবলীনার। অনেকদিন পরে টেলিভিশনে বড় একটি চরিত্রের মাধ্যমে কামব্যাক করছেন তিনি।

নেগেটিভ চরিত্রে টেলিভিশনে ফিরছেন দেবলীনা, কোন ধারাবাহিকে?
দেবলীনা দত্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2021 | 7:40 PM

রাজনন্দিনী। ফ্যাশন ইন্ডাস্ট্রিতে এক ডাকে চেনে তাঁকে। অর্থ, খ্যাতি, সম্মানের শীর্ষে বসে থাকা রাজনন্দিনী নিজের ক্ষমতা বজায় রাখতে অনেক কিছুই করতে পারেন। এ হেন রাজনন্দিনী রিল লাইফের। যাঁকে দর্শকের ঘরে ঘরে পৌঁছে দেবেন অভিনেত্রী দেবলীনা দত্ত।

টেলিভিশন, মঞ্চ, ছবি মিলিয়ে দীর্ঘ কেরিয়ার দেবলীনার। অনেকদিন পরে টেলিভিশনে বড় একটি চরিত্রের মাধ্যমে কামব্যাক করছেন তিনি। আসন্ন ধারাবাহিকের নাম ‘তিন শক্তির আধার ত্রিশূল’। এখানে মুখ্য নেগেটিভ চরিত্রে দেখা যাবে দেবলীনার অভিনয়।

তাঁতি পরিবারের তিন বোনের গল্প দিয়ে সাজানো হয়েছে চিত্রনাট্য। ধনী, ক্ষমতাশালী রাজনন্দিনীর এই তিন বোনের সঙ্গে দেখা হওয়ার পর বিভিন্ন রকম সংঘর্ষ তৈরি হবে। সুদীপ্তা চক্রবর্তী, টুম্পা ঘোষ, মোনালিসা দাস অভিনয় করছেন এই তিন বোনের চরিত্রে। টেলিভিশনে সাধারণত যে ধরনের গল্প দেখা যায়, এই ধারাবাহিক তার থেকে একেবারে আলাদা হবে বলে শোনা যাচ্ছে। উপরি পাওনা নেগেটিভ চরিত্রে দেবলীনার অভিনয়।

দেবলীনার স্বামী তথা অভিনেতা, পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের ছবি ‘ভটভটি’তে অভিনয় করেছেন তিনি। কিন্তু প্যানডেমিকের কারণে সে ছবির মুক্তির দিন এখনও স্থির হয়নি। একদিকে যেমন অন্য ধারার ছবি, নাটক অভিনয়ের জন্য বেছে নিচ্ছেন দেবলীনা, তেমনই টেলিভিশনে প্রজেক্ট বেছে নেওয়ার ক্ষেত্রেও যথেষ্ট সাবধানী তিনি।

আরও পড়ুন, ট্র্যাক ধরে দৌড়, কাকে উৎসর্গ করলেন অনিল কাপুর?