Devlina Kumar: বন্ধুদের সঙ্গে চায়ের কাপে চুমুক, দেবলীনার নয়া পোস্ট এবার কোন টিপস

Celeb Tips: দেবলীনা সোশ্যাল মিডিয়ায় ভীষণ রকমের সক্রিয়। কখনও নাচ, কখনও মজার পোস্টে সকলের মনকে জয় করে থাকেন তিনি।

Devlina Kumar: বন্ধুদের সঙ্গে চায়ের কাপে চুমুক, দেবলীনার নয়া পোস্ট এবার কোন টিপস
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2022 | 3:21 PM

বন্ধুদের সঙ্গে এখন সোশ্যাল পোস্টে অধিকাংশ সেলেবই ভাইরাল। রবিবার দিনভর বন্ধুদের নিয়ে পোস্ট করেছেন কম বেশি সকলেই। বন্ধুত্ব দিবস প্রিয় সেলেব কীভাবে কাটাচ্ছেন, সে কৌতুহল কম-বেশি সকলেরই রয়েছে। আর তাই রবিবার দিনভর সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সেলেবদের প্রতি ছিল কড়া নজর। তারই মাঝে বন্ধুত্ব দিবসে পোস্ট করেন অভিনেত্রী দেবলীনা কুমার। বন্ধুদের সঙ্গে শর্ট ট্রিপ, সঙ্গে চার চায়ের ভাঁড়। বৃষ্টি ভেজা মেঘলা দিলের এই পোস্ট মুহূর্তে ভরে উঠল লাইকে। রাত পোহাতেই সোমবার আরও একটি পোস্ট করলেন দেবলীনা। কানে গুঁজে কাঠগোলাপ। সেলফি তুলে দিলেন টিপস।

View this post on Instagram

A post shared by Devlina Kumar (@devlinakumar)

বন্ধু নয়, নিজের জীবনে যদি নিজেই নিজের প্রিয় বন্ধু হয়ে ওঠা যায় তবে বন্ধু দিবসে সেলফি তোলার জন্য বন্ধুর প্রয়োজন হয় না। গাড়ি থেকে সেলফি তুলে তা শেয়ার করে এমনটাই জানালেন ভক্তদের উদ্দেশ্যে। বর্তমানে আবারও টিভি দুনিয়ায় ফিরেছেন দেবলীনা। ডান্স বাংলা ডান্স জুনিয়ার রিয়ালিটি শো-তে মেন্টরের ভুমিকায় দেখা যায় দেবলীনা কুমারকে। বর্তমানে সাহেবের চিঠি ধারাবাহিকে ভিলেনের রোলে দেখা যাচ্ছে তাঁকে। দেবলীনা কুমার একজন অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করছে। যেখানে তাঁর বন্ধু সাহেবের কেরিয়ার তার সঙ্গে জড়িয়ে রয়েছে।

বর্তমানে পায়ে সমস্যা নিয়ে বেজায় অস্বস্তি সাহেব। তার জেরে নিজের কেরিয়ার নষ্ট যাতে না হয়, সেই কারণে তিনি মরিয়া। এই পথেই এখন সাহেবের চিঠির গল্পের গতি। অন্যদিকে গৌরবের সঙ্গে এখন দিব্যি সংসার করছেন দেবলীনা। মাঝে মধ্যেই তাঁদের নানা মজার পোস্ট ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়। দেবলীনা সোশ্যাল মিডিয়ায় ভীষণ রকমের সক্রিয়। কখনও নাচ, কখনও মজার পোস্টে সকলের মনকে জয় করে থাকেন তিনি। একাধিক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। ফ্যাশন ট্রেন্ডেও তাঁকে মাঝে মধ্যে গা ভাসাতে দেখা যায়।