Bengali Serial TRP: ভরাডুবি ‘মিঠাই’য়ের, প্রথম স্থান হারাল ‘গাঁটছড়া’ও, টিআরপি তালিকায় অবিশ্বাস্য রদবদল!

Bengali Serial TRP: কিছু মাস ধরে টেলিপাড়ায় দেখা গিয়েছে অদ্ভুত এক ট্রেন্ড। কোনও ধারাবাহিকই ধারাবাহিকভাবে প্রথম স্থান ধরে রাখতে পারছে না...

Bengali Serial TRP: ভরাডুবি 'মিঠাই'য়ের, প্রথম স্থান হারাল 'গাঁটছড়া'ও, টিআরপি তালিকায় অবিশ্বাস্য রদবদল!
টিআরপির তালিকায় অবিশ্বাস্য রদবদল!
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Sep 22, 2022 | 3:38 PM

টিআরপির খেলায় কখন যে কী হয় বোঝা মুশকিল। আজ যে এক নম্বরে পরের সপ্তাহে দৌড় থেকেই সে বাদ– এমন উদাহরণ দেখা যায় হামেশাই। আরও এক বৃহস্পতিবারে দেখা গেল এমনই কিছু অঙ্ক। হিসেবনিকেশ সব গেল বদলে। ‘মিঠাই’ বন্ধ হওয়ার গুঞ্জনের মধ্যেই এই সপ্তাহে আরও পিছিয়ে গেল এই ধারাবাহিক। একদা টপারের জায়গা হল ষষ্ঠ স্থানে। গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে নম্বর বাড়লেও স্থানের দিক দিয়ে পিছিয়ে গিয়েছে ওই ধারাবাহিক। অন্যদিকে গত দুই সপ্তাহ ভাল ফল করলেও এ সপ্তাহে পিছিয়ে গিয়েছে ‘গাঁটছড়া’। এর বদলে বাংলা পেয়েছে নতুন টপারকে। কে সেই টপার?

এই সপ্তাহে প্রথম স্থান অধিকার করেছে ‘ধুলোকণা’ ধারাবাহিকটি। প্রাপ্ত নম্বর ৮.২। লালন ও ফুলঝুরির জীবনে এখন হাজারও সমস্যা। লালন যে বেঁচে আছেন তা জানেন না ফুলঝুরি– কবে জানতে পারবেন তা নিয়েই দর্শকমনে কৌতূহল জন্মেছে। দ্বিতীয় স্থানে রয়েছে আলতা ফড়িং ধারাবাহিকটি। বিগত বেশ কিছু সপ্তাহ ধরে এই ধারাবাহিকের পারফরম্যান্স বেশ ভাল। প্রাপ্ত নম্বর ৮.০। অন্যদিকে তৃতীয় স্থানে রয়েছে এক জোড়া ধারাবাহিক। প্রসঙ্গত, ওই দুই ধারাবাহিক টিআরপি তালিকায় কখনও না কখনও প্রথম স্থানে থেকেছে। কথা হচ্ছে, গাঁটছড়া ও গৌরী এল। এই দুই ধারাবাহিকই এই সপ্তাহে পেয়েছে ৭.৯। অন্যদিকে লক্ষ্মী কাকিমা পিছিয়ে গেলেও আবার উঠে এসেছে। রয়েছে চতুর্থ স্থানে। প্রাপ্ত নম্বর ৭.৩। মাত্র কয়েক সপ্তাহ আগেই শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। তবে শুরু থেকেই ওই ধারাবাহিক দর্শক টানতে শুরু করেছে। জায়গা করে নিয়েছে পঞ্চম স্থানে। প্রাপ্ত নম্বর ৭.১।

একদা টপার মিঠাই রয়েছে ষষ্ঠ স্থানে। এই খবর পাওয়া মাত্রই ভক্তদের মনেও ভিড় করেছে দুশ্চিন্তা। তবে কি গুঞ্জনই সত্যি? সত্যিই কি বন্ধ হয়ে যাচ্ছে ওই ধারাবাহিক? পরিচালক রাজেন্দ্রপ্রসাদ জানিয়েছেন, তাঁর কাছে এখনই এ সংক্রান্ত কোনও খবর নেই। তবে কথাতেই তো বলে যা রটে তার কিছু তো ঘটেই। সপ্তম স্থানে রয়েছে দুটি ধারাবাহিক। সাহেবের চিঠি ও খেলানা বাড়ি– এই দুই ধারাবাহিকই সপ্তম স্থানে জায়গা করে নিয়েছে। প্রাপ্ত নম্বর ৬.১। পিছিয়ে গিয়েছে অনুরাগের ছোঁয়া। ৬.০ নম্বর পেয়ে সে রয়েছে অষ্টম স্থানে। বিগত বেশ কিছু মাস ধরে টেলিপাড়ায় দেখা গিয়েছে অদ্ভুত এক ট্রেন্ড। কোনও ধারাবাহিকই ধারাবাহিকভাবে প্রথম স্থান ধরে রাখতে পারছে না। তবে টিআরপি বড়ই অদ্ভুত। কখন যে কী হয়, তা বলা মুশকিল। আজ যে নেই প্রথম দশেও কাল সে প্রথম হবে না, কে বলতে পারে?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla