Rahul Bandhopadhyay: জনপ্রিয় অভিনেতাদের কারণে টিআরপি বাড়ে না, আমরা উপলক্ষ্য মাত্র: রাহুল বন্দ্যোপাধ্যায়

Haragouri Pice Hotel: যিশু-নীলাঞ্জনার 'হরগৌরী পাইস হোটেল'-এ কাজ করছেন রাহুল বন্দ্যোপাধ্যায়। শুটিং শুরু করে দিয়েছেন তিনি। 'লালকুঠি'র পর এটা তাঁর নতুন কাজ। চলতি সপ্তাহেই ট্র্যাক শুরু হবে তাঁর।

Rahul Bandhopadhyay: জনপ্রিয় অভিনেতাদের কারণে টিআরপি বাড়ে না, আমরা উপলক্ষ্য মাত্র: রাহুল বন্দ্যোপাধ্যায়
রাহুল বন্দ্যোপাধ্য়ায়।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2023 | 9:52 PM

সেই যে ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমায় মানসিক ভারসাম্যহীনের অভিনয় করেছিলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়। সেই যে সেই সিনেমা থেকেই এক নতুন রাহুলকে আবিষ্কার করেছিলেন দর্শক। অনেকটা সেই রকমভাবেই ফিরলেন অভিনেতা। অভিনেতা যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্তর প্রযোজনায় তৈরি ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালে এবার থেকে দেখা যাবে রাহুলকেও। তাঁকে কাস্ট করা হয়েছে ধারাবাহিকের খলনায়িকার (অভিনেত্রী সুরভী মল্লিক) স্বামীর চরিত্রে। শুটিং শুরু করে দিয়েছেন রাহুল। চলতি সপ্তাহেই ট্র্যাক শুরু হবে তাঁর। বিষয়টি নিয়ে TV9 বাংলাকে কী বললেন রাহুল?

সুরভী এই ধারাবাহিকের দুর্দান্ত খলনায়িকা। সব কিছুই সে নিজের নিয়ন্ত্রণে রাখতে চায়। সে এতদিন বিধবার সাজেও ছিল। কারণ সে মনে করত তার স্বামী মৃত। আসলে যে মৃত নয়, তা মনেপ্রাণে বিশ্বাস করত তার শাশুড়িমা (অভিনেত্রী মিঠু মুখোপাধ্যায়)। বিশ্বাস করত, তার বড় ছেলে বেঁচে আছে। কোনও না-কোনওদিন সে ঠিকই ফিরে আসবে। এবং হলও তাই। গল্প অন্তত সেই খাতেই বইছে।

বড় ছেলে ফিরে এসেছে পরিবারে এবং সেই চরিত্রে দেখা যাবে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়কে। এক মানসিকভাবে ভারসাম্যহীন ব্যক্তির চরিত্রে দেখা যাবে তাঁকে। ‘হরগৌরী পাইস হোটেল’-এ তাঁর প্রবেশ নিয়ে বেশ উচ্ছ্বসিত রাহুল TV9 বাংলাকে বলেছেন, “অনেকেই আমাকে বলছেন যে, সিরিয়ালের প্রোমো দেখে তাঁদের ‘চিরদিনই তুমি যে আমার’-এর কথা মনে পড়ে যাচ্ছে। তবে খুবই চ্যালেঞ্জিং একটা চরিত্র আবার পেয়েছি। সিরিয়ালের প্রযোজক যিশুদা এবং নীলাঞ্জনাদি আমার খুব কাছের মানুষ। সেটাও একটা বাড়তি পাওনা আমার কাছে। এমন একটি চরিত্র না করা মুর্খামি।”

টিআরপি তালিকায় ৫ কিংবা ৬-এর ঘরে থাকে ‘হরগৌরী পাইস হোটল’-এর স্কোর। ১ থেকে ৫-এর মধ্যে জায়গা করতে পারে না। ধারাবাহিকে রাহুল আসাতে কি সিরিয়ালের টিআরপি বাড়বে? এই প্রসঙ্গে রাহুল অকপট বলেছেন, “আমরা সকলেই উপলক্ষ্য। টিআরপি বাড়লে সেটার কারণ আমরা নই। টিআরপি কমলে সেটার কারণও আমরা নই। গল্পই আসল। দেখা যাক ভাল করতে পারি কি না। কিন্তু হ্যাঁ, এটা মাথায় না নেওয়াই ভাল যে, আমার জন্যই সব কিছু হচ্ছে। আমিই সব…”