Serial TRP: ছন্দে ফিরল নাগিন টিআরপি, খুশির মেজাজে ফ্রেমবন্দি তেজস্বী

TRP: বিগ বসের গর থেকেই তাঁদের সম্পর্ক শুরু হয়। তর্বমানে তাঁরা বেশ জমিয়ে প্রেম করছেন। নাগিনের শুটিং সেট হোক বা প্রকাশ্যে রাস্তায়, ডিনার ডেট বা শপিংমলে, তাঁদের একসঙ্গে দেখা যায় নিত্যদিন।

Serial TRP: ছন্দে ফিরল নাগিন টিআরপি, খুশির মেজাজে ফ্রেমবন্দি তেজস্বী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2022 | 10:05 AM

নাগিন ধারাবাহিক বরাবরই দর্শকদের কাছে বেশ প্রিয়। যতবারই তা নয়া নয়া সিজ়নে ফিরেছে, ততবারই তা দর্শকদের নজর কেড়েছে। তবে শেষ কয়েকটি সিজ়নে জনপ্রিয়তা তুঙ্গে থাকলেও এই ধারাবাহিক কিছুতেই টিআরপি-র তালিকায় নিজের জায়গা ধরে রাখতে পারছিল না। তবে এবার তা সম্ভব করলেন তেজস্বী প্রকাশ। তিনি বর্তমানে বি-টাউনের নাগিন। সর্বাধিক চর্চিত এই নাগিনের হাতেই ফিরল টিআরপি। বেশ কিছুটাস ভাটার পর ছন্দে ফেরা। তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নেয় এই শো। ঝড়ের গতিতে ভাইরাল হয় তা সোশ্যাল মিডিয়ার পাতায়। তাই নবরাত্রীতেই হাসি ফুঁটল তেজস্বীর মুখে। মুহূর্তে হলেন ফ্রেমবন্দি।

বি-টাউনে এখন তেজস্বীর দাপট তুঙ্গে। ভক্তমহলে চাহিদাও তুঙ্গে। সব মিলিয়ে এখন মাজে মধ্যেই খবরের শিরোনামে জায়গা করে নিয়ে থাকেন এই সেলেব। বিগ বসের ঘর থেকে শুরু ভাগ্যবদলের পালা। সেখানে জয় ছিনিয়ে নেওয়ার পর থেকেই একের পর এক কাজ আসতে থাকে তেজস্বীর হাতে। যার মধ্যে অন্যতম হল নাগিন ধারাবাহিক। এই ধারাবাহিকে জায়গা করে নেওয়ার অর্থই কেরিয়ারে যেন আরও এক ধাপ এগিয়ে যাওয়া। অন্যদিকে ব্যক্তিগত জীবনও গোছাতে এখন মরিয়া তেজস্বী। করণের সঙ্গে দিব্যি রয়েছেন তিনি।

বিগ বসের গর থেকেই তাঁদের সম্পর্ক শুরু হয়। তর্বমানে তাঁরা বেশ জমিয়ে প্রেম করছেন। নাগিনের শুটিং সেট হোক বা প্রকাশ্যে রাস্তায়, ডিনার ডেট বা শপিংমলে, তাঁদের একসঙ্গে দেখা যায় নিত্যদিন। পাপরাৎজিদের দেখলে দাঁড়িয়ে ছবিও দিয়ে থাকেন তাঁরা। বি-টাউনে কেউ তাঁকে ভাবি বলে ডাকলেও খুব একটা অবাক হন না তেজস্বী। তবে এখন এই ধারাবাহিক নিয়ে ভক্তদের মনে টানটান উত্তেজনা। ধারাবাহিকের নানা ভাঁজে জড়িয়ে থাকা রহস্য ঘিরে বাড়ছে দর্শকদের ধারাবাহিকের প্রতি টান, সঙ্গে তেজস্বী তো রয়েছেই। সব মিলিয়ে এখন সকলের নজরের কেন্দ্রে কেবল নয়া নাগিন।