Geetashree-Srijla Friendship: ‘গীতশ্রী শুটিংয়ে না থাকলে কী যে করব ভেবেই পাই না’

ছবি যদিও এমন কথাই বলছে। তবে আসল সত্যিটা হল নতুন ধারাবাহিকের সেট থেকেই তাদের সম্পর্কের শুরু। মাত্র কয়েক মাস হল শুরু হয়েছে যে ধারাবাহিক।

Geetashree-Srijla Friendship: 'গীতশ্রী শুটিংয়ে না থাকলে  কী যে করব ভেবেই পাই না'
সৃজলা-গীতশ্রী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 12:46 PM

রাতের পার্কস্ট্রিট। বৃষ্টি ভেজা রাস্তা। কখনও আলো , কখনও আঁধার। আর তার মাঝে দুজন, দুজনকে জড়িয়ে তাঁরা। মুখে তৃপ্তির হাসি। কথা হচ্ছে গীতশ্রী রায় আর সৃজলা গুহকে নিয়ে। টেলিভিশনের পর্দায় প্রতিদিন তাঁদের দু’জনকে একসঙ্গে দেখতে অভ্যস্ত দর্শকরা।

এই ছবি দেখে মনে হতেই পারে তাঁরা নিশ্চয় বহু বছরের বন্ধু। অনেকদিনের সম্পর্ক তাঁদের। হ্যাঁ ছবি যদিও এমন কথাই বলছে। তবে আসল সত্যিটা হল নতুন ধারাবাহিকের সেট থেকেই তাদের সম্পর্কের শুরু। মাত্র কয়েক মাস হল শুরু হয়েছে যে ধারাবাহিক। যেখানে গীতশ্রী সম্পর্কে আবার সৃজলার ননদ। কিন্তু এই কয়েকদিনেই এক অদ্ভুত বন্ডিং তৈরি হয়েছে তাঁদের।

সৃজলার কথায়, “গীতশ্রী সেটে বা শুটিংয়ে না থাকলে ও কী করবে ভেবে পায় না। এই কদিনেই যে এমন একটী সম্পর্ক গড়ে উঠবে ভাবতেই পারেননি। গীতশ্রীর তাড়াতাড়ি প্যাক আপ হয়ে গেলে সৃজলার জন্য অপেক্ষা করে থাকে সে। আবার অন্যদিকে সৃজলার তাড়াতাড়ি প্যাক আপ হয়ে গেলে সে ও অপেক্ষা করে থাকে। তাই পুজোর সময় বেস্টফ্রেন্ডের সঙ্গে দেখা করবে না তা কখনও হতেই পারে না।”

পুজোর শেষবেলায় তাই বেস্টফ্রেন্ডের সঙ্গে ছবি পোস্ট করে গীতশ্রী নিজেদের এই মিষ্টি ছবিটি পোস্ট করে লিখলেন, “ রাতের গল্প। যখন তোমাকে তোমার বেস্টি রাতের বেলা আনতে আসে তখন তোমার কাছে একটাই উত্তর থাকে, হ্যাঁ, হ্যাঁ, হ্যাঁ।

সত্যিই তো সম্পর্ক কখন কার সঙ্গে কীভাবে গড়ে ওঠে তা বোঝা বেজায় কঠিন। হিসেব নিকেশ অঙ্ক করে কোনও দিন সম্পর্ক হয় না। সৃজলা সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে এমনটাই জানালেন গীতশ্রী।

তাঁর কথায়, এই সম্পর্কের শুরু আউটডোর শুটিং থেকে। “একসঙ্গে একই রুম শেয়ার করতাম আমরা। সেখান থেকেই বন্ধুত্বের শুরু। কিন্তু এই বন্ডিং তৈরি হওয়ার জন্য যে আমরা কোনও আলাদা করে এফর্ট দিয়েছি তা কিন্তু একেবারেই নয়। সৃজলা বলত ওঁর কোনও বেস্টফ্রেন্ড নেই। ওঁর ভাই বোনই ওঁর বেস্টফ্রেন্ড। সেই কথাটা আমার মাথায় ছিল। তারপর হঠাৎ করেই একে অপরের কাছের হয়ে উঠলাম। অনেক সময় সিনিয়, জুনিয়রদের একটা পার্থক্য তৈরি হয়, তা কোনও দিন আমাদের মধ্য়ে আসেনি। টাচ্ উড এই বন্ডিং যেন চিরকাল থাকে।

 আরও পড়ুন: Raj kumar Rao: ৭টি দমদার ছবি মুক্তির অপেক্ষায় রাজকুমারের, দেখুন ছবিতে

আরও পড়ুন:Bijaya Dashami 2021: চোখের জলে মাকে বিদায় পাওলির, সিঁদুর খেলায় খামতি রাখেননি অভিনেত্রী

আরও পড়ুন:Kapil Sharma: মাঝরাতে সানগ্লাস পরে কী বার্তা দিলেন কপিল শর্মা?