Kapil Sharma: মাঝরাতে সানগ্লাস পরে কী বার্তা দিলেন কপিল শর্মা?

অনেকদিন পর অনেক রাত পর্যন্ত কাজ করেছেন কপিল।

Kapil Sharma: মাঝরাতে সানগ্লাস পরে কী বার্তা দিলেন কপিল শর্মা?
কপিল শর্মা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 7:14 AM

ঘড়ির কাঁটায় তখন রাত ২টো। চোখে সানগ্লাস পরে নিলেন জনপ্রিয় টেলিভিশন হোস্ট কপিল শর্মা। দিলেন ভালবাসার বার্তাও।

‘দ্যা কপিল শর্মা শো’-এর সঞ্চালক কপিল শর্মা নিজেই। বেশ কয়েক বছর ধরে শোয়ের গুরুদায়িত্ব সামলাচ্ছেন তিনি। শোটি বেশ জনপ্রিয়। ফিল্ম ইন্ডাস্ট্রিতেও সমাদৃত এক আপনজন কপিল। প্রত্যেক তারকাই তাঁকে ঘরের লোক মনে করেন। নিজেদের ছবি প্রোমোশনের আদর্শ প্ল্যাটফর্ম মনে করেন কপিলের এই শো-কেই। তাই তো যে কোনও ছবি মুক্তির আগে তাঁদের আসতে হয় কপিলের শোতে।

অনেকদিন পর অনেক রাত পর্যন্ত কাজ করেছেন কপিল। সেই কথা নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু অতরাতেও নেটিজ়েনদের নজর কেড়েছে তাঁর সানগ্লাস। পরনে গোলাপি হুডি যুক্ত সোয়েট শার্ট ও চোখে ব্র্যান্ড নিউ সানগ্লাস সম্পর্কে দু’কলি লিখেছেন তারকা-হোস্ট, “অনেক দিন পর এত রাতে প্যাক আপ হল। শুভ রাত্রি। সকলকে ভালবাসি। আর হ্যাঁ, এই সানগ্লাস আমাকে একজন উপহার দিয়েছেন।”

ব্যাস, ওই টুকুই। কে তাঁকে সানগ্লাস উপহার দিলেন, সে সম্পর্কে একটি বাক্যও ব্যয় করেননি কপিল।

View this post on Instagram

A post shared by Kapil Sharma (@kapilsharma)

কিছুদিন আগে ‘দ্যা কপিল শর্মা’ শোয়ের বিরুদ্ধে এফ আই আর করেছিলেন মধ্যপ্রদেশের এক আইনজীবী। তাঁর অভিযোগ, শোয়ের একটি এপিসোডে মধ্যপান করার দৃশ্য দেখানো হয়। একটি কোর্টরুম সিন ছিল। আদালতের প্রেক্ষাপটে মদ্যপান করার দৃশ্য দেখানো অসম্মানজনক বলে মনে করেছিলেন সেই আইনজীবী। মধ্যপ্রদেশের শিবপুর জেলার সি জে এম কোর্টে ফাইল করা হয় এফ আই আর।

দ্বিতীয় সন্তান জন্মানোর পর কিছুদিনের বিরতি নিয়েছিলেন কপিল। সেসময় শো বন্ধ ছিল। তারপর ফের ফিরে আসেন পুরনো ছন্দে। শোয়ে কিছু পরিবর্তনও করা হয়। ২০২১ সালের ২১ অগস্ট থেকে ফের নতুন এপিসোড দেখানো শুরু হয়েছে।

আরও পড়ুন: Manali Dey: আজ দশমী, কিন্তু মানালীর জীবনে এই দিনটি আরও একটি কারণের জন্য স্পেশ্যাল

আরও পড়ুন: Arshiya Mukherjee: পুজোয় কলকাতা ছেড়ে কোথায় পালাল ছোট্ট ‘ভুতু’? আর্শিয়াকে জিজ্ঞাসা সক্কলের!