Bijaya Dashami 2021: চোখের জলে মাকে বিদায় পাওলির, সিঁদুর খেলায় খামতি রাখেননি অভিনেত্রী

সব ক'টি ছবি পাওলি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। বিজয়া সেরে দশমীর রাতেই শেয়ার করেছেন ছবি।

Bijaya Dashami 2021: চোখের জলে মাকে বিদায় পাওলির, সিঁদুর খেলায় খামতি রাখেননি অভিনেত্রী
পাওলি দাম
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 7:48 AM

একেবারে ছিমছাম সাজ। সাধারণ লাল পাড় সাদা শাড়ি। কানে কেবল এক জোড়া সোনার দুল। বাকি কোনও গয়নাই পরেননি পাওলি দাম। একমাথা সিঁদুর। গালেও তাই। এভাবেই মা দুর্গাকে বিদায় জানালেন অভিনেত্রী।

কিন্তু মা তো আসার জন্যই বার বার চলে যান। তাই ক্যাপশনে পাওলি লিখেছেন, “আসছে বছর আবার হবে”। এই কথাই বোধাহয় এই মুহূর্তে সকল বাঙালির মনে বাজছে। হয়তো দুঃখ ভুলতে নতুন আশা জাগছে প্রাণে। আসছে বছর হোক তবে!

বহু তারকার মতো পাওলিও মেতে থাকেন দশভূজার আরাধনায়। এবারও সেই ভাবেই মাতলেন। প্রতিদিনই ছিল কিছু না কিছু চমক। কখনও সাজে, তো কখনও উপস্থিতিতে। সিঁদুর খেলাতেও রাখলেন না ফাঁক। নিকট আত্মীয় ও পরিচিত মহিলাদের রাঙিয়ে দিলেন লাল সিঁদুরে। নিজেও রাঙালেন নিজেকে। মাকে বরণ থেকে সেলফি তোলা… সবটাই ধরা পড়ল ক্যামেরার লেন্সে।

সব ক’টি ছবি পাওলি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। বিজয়া সেরে দশমীর রাতেই শেয়ার করেছেন ছবি।

View this post on Instagram

A post shared by Paoli Dam (@paoli_dam)

পাওলির বিয়ে হয়েছে গুয়াহাটিতে। তাঁর শ্বশুরবাড়ি অসমে। কিছুদিন আগে সেখানেই বিশ্বকর্মা পুজোর আয়োজন করেছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই পুজোর ছবিও শেয়ার করে ক্যাপশনে পাওলি লিখেছিলেন, বিশ্বকর্মা পুজোর অনেক অনেক ভালবাসা ও শুভেচ্ছা জানাই। গোটা আয়োজনে পাশে পেয়েছেন শাশুড়ি মাকেও। পুজো উপলক্ষ্যে শাশুড়ি মায়ের সঙ্গে সময় কাটাতে পারা তাঁর কাছে উপরি পাওনা। সে কথা স্বীকার করে নিয়েছেন তিনি।

অভিনয়ের ব্যস্ততায় কখনও কলকাতা, কখনও মুম্বইতে থাকেন পাওলি। তার মধ্যেও যতটা সম্ভব গুয়াহাটিতে শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করেন তিনি। কিছুদিন আগেই অর্জুন দত্তর ‘বিরিয়ানি’র শুটিং শেষ করেছেন পাওলি। সে ভাবে ভাবতে গেলে, তাঁর কেরিয়ারে খাবারের নাম দিয়ে তৈরি ছবির সংখ্যা নেহাত কম নয়। ‘মাছের ঝোল’-এও সকলের পারফরম্যান্স ছিল প্রশংসনীয়। প্রতীমের গল্প বোনার মুন্সিয়ানায় তা যেন প্রাণ পেয়েছিল। আসলে মা, বাঙালি খাবার, প্রেম- এই সব ইমোশনের সঙ্গে একান্ত হতে পেরেছিলেন দর্শক। নিজের সঙ্গে মিল খুঁজে পেয়েছিলেন অনেকেই। আর সেখানেই বোধহয় এ ছবির পূর্ণতা। কিছুদিন আগেই চার বছর পূর্ণ করল এই ছবি।

View this post on Instagram

A post shared by Paoli Dam (@paoli_dam)

টলিউড এবং বলিউড দুই ইন্ডাস্ট্রিতেই সমান তালে কাজ করছেন পাওলি। ওয়েব প্ল্যাটফর্মে নিজেকে নিয়ে পরীক্ষা নিরীক্ষা করছেন। প্রতিটি কাজেই নিজের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে ভালবাসেন তিনি। কেরিয়ারের এই পর্যায়ে এতগুলো দিন পেরিয়ে আসার পর সে কারণেই অনেক বেছে বেছে চরিত্র পছন্দ করেন। যদিও চিত্রনাট্যই তাঁর কাছে মূল আকর্ষণের কেন্দ্রে থাকে।

আরও পড়ুন: Durga Puja 2021: মায়ের সঙ্গে ধুনুচি নাচে মাতলেন মিমি, নবমীর সেরা উপহার বলছেন অনেকে

আরও পড়ুন: Kanchan-Sreemoyee: নবমী রাতে পাশাপাশি হাসিমুখে কাঞ্চন, শ্রীময়ী, ছবি পোস্ট করে কী লিখলেন অভিনেত্রী?

আরও পড়ুন: Nusrat Jahan: হাতে শাঁখা-পলা, কপালে লাল টিপ– নুসরতের নবমীর সাজে জুটল কটাক্ষ