Durga Puja 2021: মায়ের সঙ্গে ধুনুচি নাচে মাতলেন মিমি, নবমীর সেরা উপহার বলছেন অনেকে

Durga Puja 2021: প্রতি বছরই আকর্ষণ হয়ে ওঠে মিমির বাড়ির দুর্গা পুজো। প্রথা মেনে দশভূজার আরাধনা হয় সেখানে। মিমিও উপস্থিত থাকেন গোটা সময়।

Durga Puja 2021: মায়ের সঙ্গে ধুনুচি নাচে মাতলেন মিমি, নবমীর সেরা উপহার বলছেন অনেকে
মিমি চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2021 | 6:51 AM

রুপোলি সুতোয় কাজ করা শাড়ি। সঙ্গে মানানসই স্লিভলেস ব্লাউজ়। খোলা চুল। পাথর বসানো নেকপিসে অনবদ্য মিমি তাক লাগিয়ে দিলেন নবমীর রাতে। শুধু তাই নয়, দুর্গা মায়ের আরাধনায় ধুনুচি নাচে মাতলেনও। সেই ভিডিয়ো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। মিমির পুজো জমজমাটি যাকে বলে।

প্রতি বছরই আকর্ষণ হয়ে ওঠে মিমির বাড়ির দুর্গা পুজো। প্রথা মেনে দশভূজার আরাধনা হয় সেখানে। মিমিও উপস্থিত থাকেন গোটা সময়। এবারও অন্যথা হয়নি। এবারও তিনি মেতে ওঠে দুর্গা মায়ের পুজোতে। অন্যদের সঙ্গে পুজোর কাজে হাত লাগান। আর প্রতিবারের মতো এবারও তাঁকে ধুনুচি নাচে পা মেলাতে দেখা যায়। এটাই প্রতিবার হয়ে থাকে তারকা-সাংসদের জীবনে। এটাই মিমির পুজো।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

ধুনুচি নাচের সময় দক্ষতা লক্ষ্য করা যায় অভিনেত্রীর। কোমরে শাড়ির আঁচল গুঁজে যত্নের সঙ্গে নাচলেন মিমি। পাশে অন্য এক সদস্য। তাঁর সঙ্গেই তালে তাল মিলিয়ে ধুনুচি ঘুরিয়ে ঘুরিয়ে নাচলেন। ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, “মায়ের সঙ্গে নবমীর ধুনুচি নাচ”।

ভিডিয়ো পোস্ট হতেই নেটজ়েনদের ভালবাসা পেলেন মিমি। কেউ তাঁকে পাঠালেন হৃদয়, কেউ জানালেন নবমীর শুভেচ্ছা। তাঁর নাচের প্রশংসাও করলেন কেউ কেউ।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

একের পর এক শুটিং চলছে মিমির। আজ ওড়িশা তো কাল শান্তিনিকেতন। মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’ ছবিতেও দেখা যাবে তাঁকে। অরিন্দম শীল পরিচালিত ‘খেলা যখন’-এর শুটিংয়ে কিছুদিন আগেই ওড়িশা গিয়েছিলেন মিমি। ১১ বছর পর ‘গানের ওপারে’র পুপে-গোরা জুটি ফিরল এই ছবিতে। অর্থাৎ, ছবিতে মিমির সঙ্গে রয়েছেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। মাঝে অবশ্য বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। পুজোতে মুক্তি পেয়েছে মিমি অভিনীত ছবি ‘বাজি’ও।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

মিমি ব্যস্ত কাজ নিয়ে। একদিকে সাংসদ হিসেবে কাজ, অন্যদিকে অভিনয়। এই দুই নিয়ে প্রবল ব্যস্ত তিনি। ব্যক্তি জীবনেও বিপর্যয়ের মধ্যে দিয়ে গিয়েছেন। সব সামলে ফের কাজে ফিরেছেন। যখনই প্রয়োজন হয়েছে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন। অভিনয় এবং রাজনীতি সমান তালে ব্যালান্স করে চলছেন তিনি।

আরও পড়ুন: Durga Puja 2021: প্যান্ডেলে হলুদ পাঞ্জাবীতে ইউভান, তাকে কী শেখালেন শুভশ্রী?

আরও পড়ুন: Durga Puja 2021: লাল শাড়ি, লাল ব্লাউজ়, হাতে ঢাকের কাঠি; ৬৬ পল্লীতে দেদার ঢাক বাজালেন অপরাজিতা

আরও পড়ুন: Durga Puja 2021: সপ্তমীর দিন কেমনভাবে সাজলেন নতুন মা নুসরত?