Durga Puja 2021: প্যান্ডেলে হলুদ পাঞ্জাবীতে ইউভান, তাকে কী শেখালেন শুভশ্রী?

Durga Puja 2021: সপ্তমীর দিন খোলা প্যান্ডেলে বাবা-মায়ের সঙ্গে ঠাকুর দেখতে গিয়েছিল ইউভানও।

Durga Puja 2021: প্যান্ডেলে হলুদ পাঞ্জাবীতে ইউভান, তাকে কী শেখালেন শুভশ্রী?
শুভশ্রী চক্রবর্তী ও ইউভান
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2021 | 8:12 PM

জীবনে সন্তান এলে গোটা পৃথিবীটাই পালটে যায়। পালটে গিয়েছে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জীবনও। তাঁদের পুত্র ইউভান এখন সবে হাঁটতে শিখেছে। দৌড়াতে শিখেছে। কিছু কিছু কথাও বলতে পারে সে। তাকে নিয়েই মেতে থাকে চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবার। এবারের পুজোটাও যেন তার উপস্থিতিতেই বেশি উজ্জ্বল। প্রশ্নভরা চোখে সে কেবলই চেয়ে থাকে। জানতে চায় অনেককিছু। শিশুরা তো সেরকমই হয়।

View this post on Instagram

A post shared by Raj Chakrabarty ?? (@rajchoco)

সপ্তমীর দিন খোলা প্যান্ডেলে বাবা-মায়ের সঙ্গে ঠাকুর দেখতে গিয়েছিল ইউভানও। পরনে তার হলুদ পাঞ্জাবী। একমাথা কোঁকড়ানো চুল। শুভশ্রীর কোলে বসে চিনছিল মা দুর্গার পরিবারকে। চেনাচ্ছিল তার মা-ই।

গোটা ঘটনাটির একটি ভিডিয়ো করেছেন রাজ। পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, ছেলেকে কোলে দিয়ে দুর্গা মায়ের পরিবারের সঙ্গে ইউভানের পরিচয় করিয়ে দিচ্ছেন শুভশ্রী। ঠিক যেমনটা আমাদের বাবা-মায়েরা করেছেন একটা সময়। তাঁরাও আমাদের ছোটবেলায় দুর্গা-কার্তিক-লক্ষ্মী-গণেশের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন।

সুন্দর ভিডিয়োটি কয়েক মিনিট আগেই পোস্ট করেছেন পরিচালক ও ব্যারাকপুরের বিধায়ক রাজ। ক্যাপশনে লিখেছেন, “বাংলার অন্যতম সেরা উৎসব দুর্গা পুজো। প্রতিবছর এই সময়ই মা দুর্গা মর্তে আসেন নিজের বাপের বাড়িতে। সঙ্গে আসেন তাঁর সন্তানরাও। তোমার জিজ্ঞাসা ভরা চোখ অনেককিছু জানতে চায় ইউভান। সময়ের সঙ্গে সঙ্গে অনেক কিছু বুঝতে পারবে তুমিও।”

কিছুদিন আগে ইউভানকে নিয়ে পুরী বেড়াতে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। সেখান থেকে ফিরে এসেই মালদ্বীপ বেড়াতে গিয়েছিলেন। বাবা-মায়ের সঙ্গে ভালই শৈশব কাটাচ্ছে ইউভান। তাঁর সঙ্গে কাটানো প্রত্যেক মুহূর্তের ছবি আপলোড করেন রাজ-শুভশ্রী।

আরও পড়ুন: Durga Puja 2021: লাল শাড়ি, লাল ব্লাউজ়, হাতে ঢাকের কাঠি; ৬৬ পল্লীতে দেদার ঢাক বাজালেন অপরাজিতা

আরও পড়ুন: Sid-naaz: ‘হসলা রাখ’-এর শুটিংয়ে মাঝেমধ্যেই কেঁদে ফেলছেন শেহনাজ়, বার বার মনে পড়ছে সিদ্ধার্থের কথা

আরও পড়ুন: Durga Puja 2021: সপ্তমীর দিন কেমনভাবে সাজলেন নতুন মা নুসরত?