Sid-naaz: ‘হসলা রাখ’-এর শুটিংয়ে মাঝেমধ্যেই কেঁদে ফেলছেন শেহনাজ়, বার বার মনে পড়ছে সিদ্ধার্থের কথা

ছবিতে শেহনাজের সঙ্গে অভিনয় করছেন পাঞ্জাবের সুপারস্টার দিলজিৎ দোসাঞ্জ ও সোনম বাজওয়া।

Sid-naaz: 'হসলা রাখ'-এর শুটিংয়ে মাঝেমধ্যেই কেঁদে ফেলছেন শেহনাজ়, বার বার মনে পড়ছে সিদ্ধার্থের কথা
শেহনাজ গিল
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2021 | 7:36 PM

প্রেমিক সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর অবশেষে কাজে ফিরেছেন অভিনেত্রী শেহনাজ গিল। সিদ্ধার্থের সঙ্গে তাঁর যে বিশেষ সম্পর্ক ছিল তা দু’জনেই একাধিকবার স্বীকার করেছিলেন বিভিন্ন সময়ে। কিন্তু এভাবে যে ছাড়াছাড়ি হবে কেউ দুঃস্বপ্নেও কল্পনা করতে পারেননি। সিদ্ধার্থের অকালমৃত্যুর পর একপ্রকার হতাশায় ডুবে গিয়েছেন শেহনাজ। তাঁকে নিয়ে নেটিজ়েনদেরও দুশ্চিন্তা কম নয়। প্রেমিকের মৃত্যুর প্রায় একমাস পর শুটিং করতে শুরু করেছেন শেহনাজ। কিন্তু শুটিংয়ে মাঝেমধ্যেই কান্নায় ভেঙে পড়ছেন।

প্রিয়জনকে হারানো এক বিভীষিকা। সেই বিভীষিকার মধ্যে দিন কাটিয়েছেন অভিনেত্রী শেহনাজ গিল। তাঁকে কাজেও ফিরতে হয়েছে। মনের জোর নিয়ে কাজে ফিরেছেন অভিনেত্রী। তাঁর আসন্ন ছবি ‘হসলা রাখ’-এর প্রচার গানের শুটিং করতে এসেছিলেন শেহনাজ। মনে ছিল হসলা। কথায় বলে কাজে থাকলে নাকি অনেককিছু ভুলে থাকা যায়। প্রিয় সিডকে ভুলে থাকতে চেয়েছিলেন শেহনাজও। কিন্তু দুঃখের সময়ে যেটা বারবার হয়, বারবারই মাথায় মধ্যে টোকা মারতে থাকে, ‘ও নেই’-এর সত্যতা। সত্যি যে বড়ই কঠিন। সত্যির মধ্যে দিয়েই জীবন অতিবাহিত করতে হয়। সেটাই জীবনের নিয়ম। তাই মাঝেমধ্যেই কেঁদে উঠছেন শেহনাজ। সে কী যন্ত্রণা, বোঝে সে-ই।

View this post on Instagram

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

যেন নিজের মধ্যেই নিজেকে হারিয়ে ফেলেছেন শেহনাজ। সূত্র জানিয়েছেন, “শেহনাজ শক্ত থাকার চেষ্টা করে চলেছেন প্রতিমুহূর্তে। কিন্তু মাঝেমধ্যেই ওর মনে পড়ে যাচ্ছে, ওর দুনিয়া অন্ধকার হয়ে গিয়েছে। ওর মধ্যে যে চিরাচরিত প্রাণশক্তি আছে, তা যেন কোথাও গিয়ে হারিয়ে গিয়েছে। নিজেকে কোনও মতে বুঝিয়েছেন সিদ্ধার্থ না ফেরার দেশে চলে গিয়েছে। আর চাইলেও ওকে পাবেন না শেহনাজ।”

ছবিতে শেহনাজের সঙ্গে অভিনয় করছেন পাঞ্জাবের সুপারস্টার দিলজিৎ দোসাঞ্জ ও সোনম বাজওয়া। সূত্র মারফত জানা গিয়েছে, এই কঠিন সময়ে শেহনাজকে সেটে সারাক্ষণ আগলে রাখছেন দিলজিৎ ও সোনম।

ছেলেকে হারিয়ে এক মেয়েকে পেয়েছেন সিদ্ধার্থের মা রিতা শুক্লা। শেহনাজকে নিজের মেয়ের মতো যত্ন করছেন তিনিও। শুটিংয়ে মন খারাপ হলে তাঁর সঙ্গেও ফোনে কথা বলছেন শেহনাজ।

আরও পড়ুন: Durga Puja 2021: লাল শাড়ি, লাল ব্লাউজ়, হাতে ঢাকের কাঠি; ৬৬ পল্লীতে দেদার ঢাক বাজালেন অপরাজিতা

আরও পড়ুন: Amitabh Bachchan: “এই ভালবাসা হয়তো আমি ফিরিয়ে দিতে পারব না”, কার উদ্দেশে প্রকাশ্যে এই কথা অমিতাভের?

আরও পড়ুন: Durga Puja 2021: সপ্তমীর দিন কেমনভাবে সাজলেন নতুন মা নুসরত?