Durga Puja 2021: লাল শাড়ি, লাল ব্লাউজ়, হাতে ঢাকের কাঠি; ৬৬ পল্লীতে দেদার ঢাক বাজালেন অপরাজিতা

Durga Puja 2021: ষষ্ঠীর জনজোয়ারে উপচে পরা সন্ধ্যায় অপরাজিতার দেখা পেয়েছিলেন সাধারণ মানুষ। কিছুক্ষণ বারোয়ারি পুজোতে চুটিয়ে মজা করেছেন। TV9 বাংলার অনুরোধে বাজিয়েছেন ঢাকও। 

Durga Puja 2021: লাল শাড়ি, লাল ব্লাউজ়, হাতে ঢাকের কাঠি; ৬৬ পল্লীতে দেদার ঢাক বাজালেন অপরাজিতা
দক্ষিণ কলকাতার ৬৬ পল্লীর পুজোতে ঢাক বাজালেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2021 | 5:51 PM

লাল ব্লাউজ়, লাল শাড়ি, মাথায় লাল গোলাপ, সোনার গয়না, সিঁথির মাঝখান দিয়ে ছুটে চলা টিকলি, লাল টিপ – আপাদমস্তক লাল রঙে সেজে উঠেছিলেন তিনি। অবশ্যই মুখে ছিল সোনালি মাস্ক। কোভিড বিধি মেনে দক্ষিণ কলকাতার ৬৬ পল্লীতে এসেছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ষষ্ঠীর জনজোয়ারে উপচে পরা সন্ধ্যায় তাঁর দেখা পেয়েছিলেন সাধারণ মানুষ। কিছুক্ষণ বারোয়ারি পুজোতে চুটিয়ে মজা করেছেন। TV9 বাংলার অনুরোধে বাজিয়েছেন ঢাকও।

অপরাজিতা যেখানেই যান, মাতিয়ে রাখেন চারপাশটা। এদিনও তার ব্যতিক্রম হয়নি। অপরাজিতা এসেছিলেন। দেখেছিলেন। জয় করেছিলেন সকলের মন। আর এসবেরই সাক্ষী ছিল TV9 বাংলা। TV9 বাংলার অনুরোধেই এদিন ঢাক বাজালেন অভিনেত্রী। বাজানোর আগেই TV9 বাংলার প্রতিনিধির কাছে ছিল তাঁর সরল স্বীকারোক্তি। বলেছিলেন, “আমি কিন্তু বহুদি ঢাক বাজাইনি। জানি না পারব কিনা। হয়তো পারব না।”

View this post on Instagram

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

কিন্তু এ কথা না জানে – ঢাক বাজানোর মতো অভ্যাস সহজে পিছু ছাড়ে না কারও। একবার হাতে কাঠি নিলেই আপনাআপনি বোল চলে আসে। তাই যেই না অপরাজিতা হাতে কাঠি নিলেন, মহিলা ঢাকির সঙ্গে যুগলবন্দিতে বাজাতে থাকলেন, বাজাতেই থাকলেন…।

ঢাক বাজানোর পর ‘জয় মা’ বলে চিৎকার করে উঠলেন অভিনেত্রী। সেই ভিডিয়ো তিনি পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়াতেও। গত বার পুজোর ষষ্ঠীর দিনই করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। কিছুই আনন্দ করতে পারেনি। এবছর শ্বশুরমশাই মারা গিয়েছেন। পুজো, অঞ্জলি কিছুই করতে পারবেন না। তাও আমাদের অনুরোধ ফেলেননি অপরাজিতা।

ঢাক বাজানোর ভিডিয়োটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “গতবার কোভিড হয়েছিল। এই ষষ্ঠীর দিন রিপোর্ট এসেছিল। মায়ের মুখও দেখিনি, ঢাকও বাজাইনি। আজ এক বছর পর এই দিনে মায়ের সামনে ঢাক বাজালাম।”

এবারের পুজোয় কী প্ল্য়ান, আগেই TV9 বাংলাকে বলেছেন অপরাজিতা, “প্রত্যেকবারের মতো এবারও ফুচকা খেতেই হবে, রাস্তার ঘুঘনিটা খেতেই হবে। পুজোটা আমাদের বাড়িতে বিশাল ব্যাপার। এবার শাশুড়ি মা কিছু করতে পারবেন না, তাই ওনাকে রাশিয়া পাঠিয়ে দিচ্ছি আমরা। উনি খুব স্মার্ট। বিদেশের মাটিতে সবটা সামলে নেবেন আমি জানি।”

আরও পড়ুন: Durga Puja 2021: সপ্তমীর দিন কেমনভাবে সাজলেন নতুন মা নুসরত?

আরও পড়ুন: Durga Pujo 2021: গত পাঁচ বছর ধরে মায়ের কাজটা মায়ের হয়ে আমিই করছি: স্বস্তিকা মুখোপাধ্যায়

আরও পড়ুন: Durga Puja 2021: অষ্টমীর দিন আমাদের পুজোর প্যান্ডেল পুড়ে গিয়েছিল: শাশ্বত চট্টোপাধ্যায়