Indian Idol: বনগাঁর অরুণিতার সঙ্গে উত্তরাখন্ডের পবনদীপের ‘বিশেষ বন্ধুত্ব’র চর্চা থামছেই না

সম্প্রতি বন্ধুত্ব দিবস উপলক্ষে ওই রিয়ালিটি শো'য়ে অনুষ্ঠিত হয়েছে এক স্পেশ্যাল এপিসোড। ওই শোর' মঞ্চেই অন্যতম অতিথি বিচারক কুমার শানু পবনদীপকে বেশ কিছু প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন।

Indian Idol: বনগাঁর অরুণিতার সঙ্গে উত্তরাখন্ডের পবনদীপের 'বিশেষ বন্ধুত্ব'র চর্চা থামছেই না
অরুণিতা ও পবনদ্বীপ।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2021 | 11:42 AM

ইন্ডিয়ান আইডলের মঞ্চে একসঙ্গে জার্নি শুরু করেছিলেন বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল ও উত্তর ভারতের পবনদীপের। দিন যত এগিয়েছে ততই ওই দুজনের মধ্যে গাঢ় হয়েছে সম্পর্ক। গানের রিয়ালিটি শো’য়েও শুরু হয়েছে প্রেমের গুঞ্জন।

সম্প্রতি বন্ধুত্ব দিবস উপলক্ষে ওই রিয়ালিটি শো’য়ে অনুষ্ঠিত হয়েছে এক স্পেশ্যাল এপিসোড। ওই শোর’ মঞ্চেই অন্যতম অতিথি বিচারক কুমার শানু পবনদীপকে বেশ কিছু প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন। জিজ্ঞাসা করেছেন, তাঁর বন্ধুদের মধ্যে এমন কি কেউ রয়েছেন যিনি একটু হলেও স্পেশ্যাল? যাকে প্রিয় বন্ধু বলা চলে? এমন কেউ যা পবনদীপকে গান গাইতে উৎসাহ দেয়? যে হৃদয়ের খুব কাছের?

সেই সব প্রশ্নের উত্তর দিয়েছেন পবনদীপ। এক মুহূর্তে না থেমে আঙুল তুলেছেন অরুণিতার দিকে। তাঁকে বলতে শোনা গিয়েছে, “সবাই আমার বন্ধু। কিন্তু আমার বিশেষ প্রিয় বন্ধু অরুণিতা।” এই কথা শুনেই শানু পবনদ্বীপকে বলেন অরুণিতার হাতে ফ্রেন্ডশিপ ব্যান্ড বেঁধে দিতে। পবন তাই করলে খানিক যেন লজ্জাই পেয়ে যান ওই বাঙালি কন্যে। প্রসঙ্গত, ইন্ডিয়ান আইডলের ফাইনাল পর্বের আর বেশি বাকি নেই, মাত্র দুই সপ্তাহের মধ্যেই নির্ধারিত হয়ে যেতে চলেছে, কে হবের সেরার সেরা?

আরও পড়ুন-বিগবস ১৫: বেডরুমের প্রথম ছবি প্রকাশ্যে, প্রথম প্রতিযোগী হিসেবে নাম ফাঁস এক জনপ্রিয় গায়িকারও