বিগবস ১৫: বেডরুমের প্রথম ছবি প্রকাশ্যে, প্রথম প্রতিযোগী হিসেবে নাম ফাঁস এক জনপ্রিয় গায়িকারও

এত দিন যেমনটা দেখা গিয়েছে তার থেকে বেশি খানিক আলাদা হতে চলেছে ওটিটির সেটআপ। চতুর্দিকে রাশিচক্রের প্রতিটি রাশির ছবি ।

বিগবস ১৫: বেডরুমের প্রথম ছবি প্রকাশ্যে, প্রথম প্রতিযোগী হিসেবে নাম ফাঁস এক জনপ্রিয় গায়িকারও
বিগবস ১৫
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jul 31, 2021 | 5:44 PM

বিগবসের ১৫ তম সিজন আসতে চলেছে। ইদে ঘোষণা করেছিলেন ভাইজান। তবে সলমন নয় ওটিটির বিগবস সঞ্চালনা করতে চলেছেন করণ জোহর। বিগবস ১৫-এর অন্দরমহল কেমন হতে চলেছে তার এক ঝলক আপাঙ্কে আগেই দেখিয়েছিল টিভিনাইন বাংলা। এ বার দেখে নিন বেডরুমের ছবিও। সঙ্গে জেনে নিন এই সিজনে অংশ নেওয়া প্রথম প্রতিযোগীর নাম।

এত দিন যেমনটা দেখা গিয়েছে তার থেকে বেশি খানিক আলাদা হতে চলেছে ওটিটির সেটআপ। চতুর্দিকে রাশিচক্রের প্রতিটি রাশির ছবি । রয়েছে ডাবল বেডের বিছানাও, যা বিগবসের ইতিহাসে আগে খুব একটা দেখা যায়নি। চতুর্দিকে বন্য হওয়া আমন্ত্রণ, লেখা রয়েছে স্টে ওয়াইল্ড। বিগবস সূত্রে খবর, এই সিজনে অংশ নিতে চলেছেন গায়িকা নেহা ভাসিন। সলমনের ‘সোয়াগ সে স্বাগত’ গানটি যিনি গেয়েছিলেন। শোনা যাচ্ছে এই সিজনে নাকি দেখা যাবে দিব্যা আগরওয়াল, রাকেশ বাপ্ত, রিদ্ধিমা পন্ডিত সহ অনেককেই।

অফার গিয়েছে আরও অনেকের কাছেই। শোনা যাচ্ছে এই সিজনে নাকি দেখা যেতে পারে রিয়া চক্রবর্তীকেও। রিয়া যদি বিগবস হাউজে প্রবেশ করে তবে দর্শকমহলে এর দ্বৈত প্রভাব পড়তে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। সুশান্ত কাণ্ডের পর বিগবসই হবে রিয়ার প্রথম কাজ। গত বছর ভারতের গুগুল সার্চে রিয়ার নাম ছিল দ্বিতীয় নম্বরে। তাঁকে নিয়ে কম আলোচনা হয়নি। বছর ঘুরতে চললেও সেই আলোচনার রেশ জারি।

তাই রিয়া যদি বিগবসে ঢোকেন তবে তা হতে পারে ওই রিয়ালিটি শো’র তুরুপের তাস। হয় জনপ্রিয়তা পৌঁছে যাবে শিখরে, নয় কমতে শুরু করবে হুড়হুড় করে।তবে শুধু রিয়াই নন, বিগবসের নয়া সিজনে নাকি দেখা যেতে পারে অনুষা দাণ্ডেকর ওরফে ভি.জে অনুষাকে। তাঁরও ব্রেকআপ হয়েছে সম্প্রতি। ঘটনাচক্রে যিনি আবার রিয়ার ভাল বন্ধুও। অগস্ট মাসের ৮ তারিখ থেকে ওটিটি প্ল্যাটফর্ম ভুটে দেখা যাবে বিগবস ১৫।

আরও পড়ুন- হাসতে হাসতে কেঁদে ফেলতাম, হাঁচতে গিয়ে প্রস্রাব হয়ে যেত: করিনা কাপুর

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla