‘মেরি কম’-এর পরিচালকের থেকে অফার, বলিউড ডাকছে Shanmukhapriya-কে

ইন্ডিয়ান আইডল ১২-এর এক বিশেষ পর্বে অতিথি হয়ে এসেছিলেন ওমঙ্গ। সেখানেই শন্মুখপ্রিয়ার গান শুনে রীতিমতো অবাক পরিচালক। তাঁর স্টাইলের প্রশংসা তো করলেনই, একই সঙ্গে কথা বললেন ছবির ব্যাপারেও।

  • Updated On - 2:56 pm, Thu, 22 July 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
'মেরি কম'-এর পরিচালকের থেকে অফার, বলিউড ডাকছে Shanmukhapriya-কে
শন্মুখপ্রিয়া

শন্মুখপ্রিয়া– একটি রিয়ালিটি শো আর তাতেই রাতারাতি তারকা হয়ে গিয়েছেন এই গায়িকা। তাঁর গায়কি মনে ধরেছে দর্শকদের। প্রশংসা কুড়িয়েছেন সর্বস্তরে। এ বার শন্মুখপ্রিয়ার কাছে ছবির অফার। অফার দিলেন মেরি কম, সর্বজিৎসহ একাধিক হিট ছবির পরিচালক ওমাঙ্গ কুমার।

ইন্ডিয়ান আইডল ১২-এর এক বিশেষ পর্বে অতিথি হয়ে এসেছিলেন ওমঙ্গ। সেখানেই শন্মুখপ্রিয়ার গান শুনে রীতিমতো অবাক পরিচালক। তাঁর স্টাইলের প্রশংসা তো করলেনই, একই সঙ্গে কথা বললেন ছবির ব্যাপারেও। ওই শো’য়ে পরিচালক বলেন, “শন্মুখপ্রিয়ার গান আমার ভাল লেগেছে। ওর ট্যালেন্টকে আমি সম্মান করি। তাই একটা গান নয়, গোটা ছবিতেই তোমার সঙ্গে কাজ করতে চাই।” যদি সেই ছবি দিনের আলো না দেখে তবে? সে প্ল্যানও বাতলালেন পরিচালক। ওমঙ্গ বলেন, “তোমার গান আমি ব্যবহার করবই, ছবি বানাবই, তুমি এমনই এক অসামান্য গায়িকা। আমি খুশি তোমার লাইভ পারফরম্যান্স শোনার সুযোগ পেলাম। আশা করছি ভবিষ্যতে এক সুন্দর গান গাওয়ার সুযোগ উপহার দিতে পারব তোমার।”

 

View this post on Instagram

 

A post shared by Shanmukhapriya (@shanmukhapriya_1925)


শন্মুখপ্রিয়াতে এতটাই মজেছিলেন ওমঙ্গ যে মাত্র পাঁচ মিনিটে তাঁর এক ছবিও তিনি এঁকে দেন। গোটা ঘটনায় আপ্লুত শন্মুখও। যোগ করেন, “ভবিষ্যতে তিনি আমার সঙ্গে কাজ করতে চেয়েছেন– এ আমার কাছে এক চরম প্রাপ্তি।” ইন্ডিয়ান আইডলের এই সিজনের টিআরপি প্রথম থেকেই তুঙ্গে। বলিউডে কাজ করার সুযোগ মিলেছে এই সিজনের আরও বেশ কিছু প্রতিযোগীর। এর মধ্যে রয়েছেন, পবনদ্বীপ, অরুণিতা সহ অনেকেই। শন্মুখপ্রিয়ার গানের ভক্ত থাকলেও তাঁকে নিয়ে ট্রোলও কিছু কম হয়নি। অনেকেই বলেছেন, তিনি একঘেয়ে, তাঁর গানের ধরন একই রকমের। যদিও সে সব ট্রোলের ঊর্ধ্বে গিয়ে তাঁর কেরিয়ার গ্রাফ উঠছে চড়চড় করে। বলিউডের উড়ান আর বেশি দেরি নেই…।


এই সেই ছবি

আরও পড়ুন- বাইকুল্লা জেলে ঠাঁই হয়েছিল রিয়া চক্রবর্তীর, কালো পোশাকে রাজ কুন্দ্রার দেখা মিলল সেখানেই

 

Click on your DTH Provider to Add TV9 Bangla