Tollywood Gossip: ‘শাশুড়ি মা…’, বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই শ্বশুরবাড়ি নিয়ে কী ফাঁস সোহিনীর?

Tollywood Gossip: ঘটা করে বিয়ে করেছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সোহিনী গুহ রায়। স্বামী কল্লোল চৌধুরী পেশায় ব্যবসায়ী। তবে বেশ কিছু দিন ধরেই টলিপাড়ার গসিপ স্বামীর সঙ্গে নাকি আলাদা থাকছেন সোহিনী। না, খাতায় কলমে বিচ্ছেদ হয়নি, তবে নাকি সম্পর্কে হয়েছে অবনতি।

Tollywood Gossip: 'শাশুড়ি মা...', বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই শ্বশুরবাড়ি নিয়ে কী ফাঁস সোহিনীর?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 07, 2023 | 12:51 PM

ঘটা করে বিয়ে করেছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সোহিনী গুহ রায়। স্বামী কল্লোল চৌধুরী পেশায় ব্যবসায়ী। তবে বেশ কিছু দিন ধরেই টলিপাড়ার গসিপ স্বামীর সঙ্গে নাকি আলাদা থাকছেন সোহিনী। না, খাতায় কলমে বিচ্ছেদ হয়নি, তবে নাকি সম্পর্কে হয়েছে অবনতি। তবে এবার এক রিয়ালিটি শো-য়ে এসে শ্বশুরবাড়ি নিয়ে বড় সত্যি ফাঁস করলেন ‘গঙ্গারাম’ ধারাবাহিকের টায়রা। রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রশ্নে সোহিনী জানান, তাঁর শ্বশুরবাড়ি বর্ধমানে। শাশুড়ি মায়ের সম্পর্কে বলতে গিয়ে উচ্ছ্বসিত তিনি। জানান, তিনি খুবই ভাল। এর পরেই আরও এক প্রশ্ন ছুড়ে দেন রচনা। প্রশ্ন করেন, এখানে তাঁদের স্বামী-স্ত্রীর সংসারে কে কাজ করেন বেশি? বাড়ির কাজ কর্মও কি বরই করেন? উত্তরে হাসতে হাসতে সোহিনী বলেন, “হাউজ হেল্প আছেন। আমিও করি, ও করে। সবটাই অ্যাডজাস্ট করে নিই।” সোহিনী দাবি করেছেন, একসঙ্গে থেকেই দুজনে মিলে সংসার করছেন। যদিও গুঞ্জন তা বলছে না। তবে স্বামীর সঙ্গে তাঁর যাই হয়ে থাকুন না কেন শ্বশুরবাড়ি নিয়ে কিন্তু উচ্ছ্বসিত সোহিনী। প্রতিটি সদস্যেরই গুণগান গেয়েছে ওই নন ফিকশন শো’য়ে এসে।

বেশ জাঁকজমকের মধ্যেই বিয়ে সেরেছিলেন সোহিনী। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে বসেছিল বিয়ের আসর। সে সময় টিভিনাইন বাংলার সঙ্গে বিয়ের খুঁটিনাটি শেয়ার করেছিলেন সোহিনী। জানিয়েছিলেন, ট্র্যাডিশনাল লাল বেনারসীতেই সাজবেন তিনি। কারা আমন্ত্রিত ছিলেন? সোহিনী বলেছিলেন, “আমার অনস্ক্রিন মা সুভদ্রাদি আগে আমার একটি ধারাবাহিকে মায়ের ভূমিকায় অভিনয় করতেন জুনদি (মাল্য) থেকে শুরু করে, আমার সঙ্গে ময়ূরপঙ্খী ধারাবাহিকে অভিনয় করত সৌম্য, এ ছাড়াও নেতাজি ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করত, এখন ‘গঙ্গারাম’-এ আমার বিপরীতে রয়েছে অভিষেক তাঁদের সবাইকে আমন্ত্রণ জানিয়েছি।” তাঁর বিয়ের ছবি বেশ কিছু দিন ট্রেন্ডিং ছিল সোশ্যাল মিডিয়ায়। তবে কি সম্পর্কে অবনতি সবটাই রটনা, নাকি সত্যিটা খানিক এড়িয়েই গেলেন নায়িকা ? উত্তর দেবে সময়।