Bengali Television: আদিত্য এবং জয়ীর বিবাহবার্ষিকীর মাধ্যমেই ‘হয়তো তোমারই জন্য’তে নতুন মোড়

Bengali Television: এই ধারাবাহিক ‘হয়তো তোমারই জন্য’ নিয়ে জীতু জানিয়েছিলেন একেবারে অন্য রকমের গল্প, তাঁর চরিত্রও বেশ আলাদা। ইতিমধ্যেই দর্শকের পছন্দের হয়ে উঠেছে এই চরিত্র।

Bengali Television: আদিত্য এবং জয়ীর বিবাহবার্ষিকীর মাধ্যমেই ‘হয়তো তোমারই জন্য’তে নতুন মোড়
জীতু এবং সম্পূর্ণা।

আদিত্য এবং জয়ী। এই জুটিকে হয়তো আপনি চেনেন। বাংলা টেলিভিশনের নিয়মিত দর্শক হলে, এতদিনে এই জুটি আপনাদের কাছে পরিচিত নাম। ঠিকই ধরেছেন, জনপ্রিয় ধারাবাহিক ‘হয়তো তোমারই জন্য’-র মুখ্য দুই চরিত্র আদিত্য এবং জয়ী যথাক্রমে অভিনেতা জীতু এবং সম্পূর্ণা। সেই ধারাবাহিকে চলছে বিবাহ স্পেশ্যাল পর্ব। আর এর মাধ্যমেই চিত্রনাট্য একেবারে অন্য দিকে বাঁক নিতে চলেছে।

চিত্রনাট্য অনুযায়ী লাহিড়ি বাড়ি এখন জমজমাট। আসরে হাজির গায়ক সিধু। নাচে, গানে সামিল বাড়ির প্রত্যেক সদস্য। আদিত্য এবং জয়ীর বিবাহবার্ষিকী দেখবেন দর্শক। আদি-জয়ীর মালাবদল হয়। সিঁদুর দানের আগে আদির হাত থেকে পড়ে যায় সিঁদুর কৌটো, যা অমঙ্গলের প্রতীক।

এই বিবাহবার্ষিকী পর্বের শুটিং প্রসঙ্গে জীতু বলেন, “আমার সিনেমা শুটিংয়ে যাওয়ার আগে বিবাহবার্ষিকীটা শেষ দিনের শুট ছিল। আবার ডিসেম্বরে ফিরব। অনেকটা গ্যাপ নিয়ে। তাই ইউনিটের সকলকে খুব মিস করব। কিন্তু এই বিবাহবার্ষিকী অনুষ্ঠান শুটিংয়ে সবার সঙ্গে দারুণ মজা করে কাটিয়েছি।”

অন্যদিকে সম্পূর্ণার কথায়, “হইহই করে সবাই মিলে আমরা শুটিং করছি। আশা করি আপনাদের ভাল লাগছে। কিন্তু এখন গল্প যে জায়গায় দাঁড়িয়ে আছে একদিনও হয়তো তোমারই জন্য মিস করলে আপনাদেরই ক্ষতি। আমাদের সাপোর্ট করতে থাকুন।”

আসলে জয়ীর কাছে জীবন মানেই লড়াই। সে বিশ্বাস করে, সত্যের পথে ককেউ লড়াই করলে তাকে হারানো যায় না। সত্যের পথে মাথা উঁচু করে দাঁড়িয়ে ন্যায় ছিনিয়ে নিতে জানে জয়ী। তার কাছে সবথেকে বড় হল আত্মসম্মান। আর এগিয়ে যাওয়ার শক্তি তার মা। বোনেদের এবং মায়ের সঙ্গে বাবা যে অন্যায় করেছে, তার পর থেকে যে কোনও পুরুষকে বিশ্বাস করতেই ভয় পায় সে। কিন্তু তার জীবনেও প্রেম আসে। আদিত্য আর জয়ীর পেশা এক হলেও তারা ভিন্ন প্রকৃতির মানুষ। জয়ী কি তার স্বপূরণ করতে পারবে, এই প্রেম কি তার জীবনে আশীর্বাদ না অভিশাপ হয়ে দেখা দেবে?

এর আগেই এই ধারাবাহিক ‘হয়তো তোমারই জন্য’ নিয়ে জীতু জানিয়েছিলেন একেবারে অন্য রকমের গল্প, তাঁর চরিত্রও বেশ আলাদা। ইতিমধ্যেই দর্শকের পছন্দের হয়ে উঠেছে এই চরিত্র। জীতু আগেই জানিয়েছিলেন, কয়েক বছর আগেও টেলিভিশনে কাজের ধরন এক রকম ছিল। এখন অনেকটাই বদলে গিয়েছে। সেই বদলের সঙ্গে ক্রমাগত মানিয়ে নিয়ে কাজ করছেন। তাঁর এখনকার ধারাবাহিক ‘হয়তো তোমারই জন্য’তেও তাঁর চরিত্রের পারফর্ম সুযোগ রয়েছে। নিজের সেরা পারফরম্যান্স দিয়ে দর্শকের বিনোদনের চেষ্টা করছেন তিনি। জীতু এবং সম্পূর্ণা ছাড়াও চৈতি ঘোষাল, চুমকি চৌধুরি, বিপ্লব দাশগুপ্ত, সায়ন্তনী সেনগুপ্তর মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ধারাবাহিক।

আরও পড়ুন, Mir Afsar Ali: আর মাধবনের সঙ্গে ওয়েব ডেবিউ করতে চলেছেন মীর

Published On - 6:38 am, Thu, 2 December 21

Click on your DTH Provider to Add TV9 Bangla