Serial Stories: সাক্ষীর কপালে থাকতে হবে হীরের টিপ, ‘কাহানি ঘর ঘর কি’-র প্রথম দিনের শুট অভিজ্ঞতা

BTS: সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানান, তাঁর কাছে এই চরিত্রের মর্যাদাটা ঠিক কোথায়। 

Serial Stories: সাক্ষীর কপালে থাকতে হবে হীরের টিপ, 'কাহানি ঘর ঘর কি'-র প্রথম দিনের শুট অভিজ্ঞতা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2022 | 5:50 PM

সাক্ষী তানওয়ার, কাহানি ঘর ঘর কি ধারাবাহিক দিয়ে যাঁর ছোট পর্দায় দাপুটে আধিপত্য তৈরি হয়েছিল। ছোট থেকেই অভিনয় জগতে পা রাখার ইচ্ছে ছিল সাক্ষীর। কেরিয়ার একটা মোড়ে এসে যে পার্বতীর মতো চরিত্র তাঁর অপেক্ষায় রয়েছে, তা এক কথায় তিনি কল্পনাও করতে পারেননি বলেই জানিয়েছিলেন একটি সাক্ষাৎকারে। স্পষ্ট করে জানান, টানা ১৪ বছর ধরে এই ধারাবাহিক তাঁকে যেভাবে জনপ্রিয়তার কেন্দ্রে এনে দিয়েছে, তা এক বড় প্রাপ্তী সাক্ষীর কাছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানান, তাঁর কাছে এই চরিত্রের মাত্রাটা ঠিক কোথায়।

সাক্ষীর কথায়, তিনি প্রথম থেকেই এই চরিত্র নিয়ে বেজায় উৎসাহী ছিলেন, হাতে চরিত্রটি আসা মাত্রই তিনি বেজায় উত্তেজিত ছিলেন এই ধারাবাহিকে কাজ করা নিয়ে। পার্বতীর চরিত্র তাঁর কাছে এক বিশেষ পরিচিতি। আজও তাঁর মনে পরে এই ধারাবাহিতে প্রথম দিনের শুটিং-এর স্মৃতি। সবটাই ঘটেছিল ভীষণ তাড়াতাড়ি। সকালে জানান হয় তাঁর মাথায় রাখতে হবে গজরা, অর্থাৎ ফুল। শুটিং-এর ঠিক কিছুক্ষণ আগেই জানান হয় এই চরিত্রের কপালে থাকতে হবে হীরের বিন্দি অর্থাৎ টিপ। সেই সময় তাঁর টিমের কাছে ছিল না হীরের বিন্দি। তড়িঘড়ি ব্যবস্থা করা হয়।

যদিও সেই দক্ষযজ্ঞ আজ সাক্ষীর কাছে এক মধুর স্মৃতি। এক বড় প্রজেক্ট শুরু হয়েছিল, যা দিনের পর দিন টিআরপির তালিকায় সেরা জায়গাটা দখল করে রেখেছিল। প্রথম যেদিন তিনি নিজেকে দেখেছিলেন বড় হোডিং-এ, তখন মনে হয়েছিল সব স্বপ্ন সত্যি হয়ে গিয়েছে। পার্বতীর চরিত্রের যে দখল ছিল বড়পর্দায়, তা এক কথায় বলতে গেলে আজও যা এক উদাহরণ হয়ে রয়ে গিয়েছে। পর্দায় দিনের পর দিন যেভাবে দর্শক ধরে রাখতে সক্ষম এই ধারাবাহিক, তা সত্যি এক মাইলস্টোন।