ভাগ্যিস শ্রীময়ীকে নিয়ে গিয়েছিলাম, একা গেলে হয়তো ৪৯৮ করে দিত: কাঞ্চন মল্লিক

গত আট বছর ধরে তিনি একা থাকেন বাড়িতে। পিঙ্কি বহু বছর তাঁর সঙ্গে থাকেন না। ছেলেকে নিয়ে আলাদা থাকেন। তবে ছেলের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছেন বলে দাবি করলেন কাঞ্চন।

ভাগ্যিস শ্রীময়ীকে নিয়ে গিয়েছিলাম, একা গেলে হয়তো ৪৯৮ করে দিত: কাঞ্চন মল্লিক
কাঞ্চন মল্লিক।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2021 | 6:00 PM

“ভাগ্যিস আমি শ্রীময়ীকে নিয়ে গিয়েছিলাম, একা গেলে বোধহয় আমার নামে ৪৯৮ করে দিত”, বক্তা কাঞ্চন মল্লিক। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে তাঁর পরকীয়া সম্পর্কের অভিযোগ করেছেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তার প্রেক্ষিতেই সোমবার TV9 বাংলাকে এ কথা বলেন কাঞ্চন।

গত আট বছর ধরে তিনি একা থাকেন বাড়িতে। পিঙ্কি বহু বছর তাঁর সঙ্গে থাকেন না। ছেলেকে নিয়ে আলাদা থাকেন। তবে ছেলের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছেন বলে দাবি করলেন কাঞ্চন। ছেলের সব খরচের দায়িত্বও তাঁর। ভবিষ্যতেও সে দায়িত্ব পালন করারও আশ্বাস দিলেন। শুধু পিঙ্কির কাছে তাঁর দাবি, “ছেলেকে সামনে রেখে এগুলো করো না। আমি হাতজোড় করে পিঙ্কি এবং ওর বাড়ির লোকের কাছে অনুরোধ করছি। মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি। কোথাও বেরনোর মুখ নেই। আমার এ বার ভয় লাগছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে কী জবাব দেব?” পিঙ্কির বিরুদ্ধে তিনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন গতকাল। তার আগে গত শনিবার কাঞ্চন এবং শ্রীময়ীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেছেন পিঙ্কিও।

২০২১-এর বিধানসভা নির্বাচনে উত্তরপাড়া কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হয়েছেন কাঞ্চন। তিনি এখন নির্বাচিত বিধায়ক। তাঁর প্রশ্ন, “গত ২৫ বছর ধরে ক্যামেরার সামনে কাজ করছি। কই তখন তো কোনও অভিযোগ হয়নি। আমি বিধায়ক হওয়ার পরই এ সব হল কেন?”

আরও পড়ুন, একজন বিবাহিত পুরুষের ঘর ভাঙার প্রয়োজন নেই আমার: শ্রীময়ী

যদিও এই ঘটনার পর এখনও পর্যন্ত তাঁর সঙ্গে দলের তরফে বা রাজনৈতিক মহলের কেউই যোগাযোগ করেননি। এমনকি শ্রীময়ীর সঙ্গেও তাঁর আর কথা হয়নি বলে দাবি করলেন অভিনেতা তথা বিধায়ক। কাঞ্চন আরও জানান, শ্রীময়ীকে তিনি বহু বছর ধরে চেনেন। তাঁর বাবা, মায়ের সঙ্গেও পরিচয় রয়েছে তাঁর। এই ঘটনার পর আর কারও কাছেই মুখ দেখানোর মতো অবস্থায় নেই তিনি। আইনি পথেই এ বার সত্য সামনে আসবে বলে বিশ্বাস করেন তিনি।

আরও পড়ুন, নতুন চমক নিয়ে ফের শুরু হচ্ছে ‘এই পথ যদি না শেষ হয়’