নতুন চমক নিয়ে ফের শুরু হচ্ছে ‘এই পথ যদি না শেষ হয়’

বন্ধ হওয়ার সিদ্ধান্ত সাময়িক ছিল বলে জানিয়েছিলেন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। ফের আজ সোমবার থেকে এই ধারাবাহিকের সম্প্রচার দেখতে পাবেন দর্শক।

নতুন চমক নিয়ে ফের শুরু হচ্ছে ‘এই পথ যদি না শেষ হয়’
‘এই পথ যদি না শেষ হয়’-এর একটি দৃশ্য।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2021 | 4:17 PM

সপ্তাহ দু’য়েক আগে হঠাৎই বন্ধ হয়ে গিয়েছিল সদ্য শুরু হওয়া ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’। তবে বন্ধ হওয়ার সিদ্ধান্ত সাময়িক ছিল বলে জানিয়েছিলেন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। ফের আজ সোমবার থেকে এই ধারাবাহিকের সম্প্রচার দেখতে পাবেন দর্শক।

এ প্রসঙ্গে TV9 বাংলাকে স্বর্ণেন্দু বললেন, “দু’সপ্তাহ বন্ধ থাকার পর আজ থেকে আবার শুরু হচ্ছে। আমরা এই কয়েকটা দিন সার্ভ করতে পারিনি। তবে এটুকু বলতে পারি, ধামাকা আসছে। দর্শক যা আশা করেন, যে এক্সপেকটেশন নিয়ে দেখতে আসেন, তার থেকে বেশি কিছু পাবেন।”

স্বর্ণেন্দু আরও জানান, লকডাউনজনিত কারণেই তাঁদের এই ধারাবাহিকের সম্প্রচার বন্ধ রাখতে হয়। প্রথমে শুট ফ্রম হোম শুরু করলেও, পরে তা আর চালিয়ে নিয়ে যাননি এই ধারাবাহিকের কলাকুশলীরা। বরং পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য অপেক্ষা করেছিলেন তাঁরা। শুটিংয়ের অনুমতি পাওয়ার পর ফের কাজ শুরু হয়েছে। সরকারের বেঁধে দেওয়া সব নিয়ম মেনে করোনা স্বাস্থ্যবিধি অনুসরণ করেই শুটিং চলছে বলে জানিয়েছেন পরিচালক।

এত দিন বন্ধ থাকার ফলে ক্ষতির সম্মুখীন হতে হয়েছে এই পথ যদি না শেষ হয় টিমকে। সে প্রসঙ্গে স্বর্ণেন্দু বলেন, “সব ধারাবাহিকেরই ক্ষতি হয়েছে। আমাদের নতুন বলে বেশি ক্ষতি হয়েছে। কিন্তু আমার বিশ্বাস আছে, আরও বেশি সংখ্যাক দর্শক ‘এই পথ যদি না শেষ হয়’ দেখবেন।”

আরও পড়ুন, একজন বিবাহিত পুরুষের ঘর ভাঙার প্রয়োজন নেই আমার: শ্রীময়ী