Kapil Sharma: বিদেশের রেস্তোরাঁয় স্ত্রীকে নিয়ে কপিল শর্মা, হঠাৎই কী ঘটল তাঁদের সঙ্গে…

Viral Video: প্রথম পর্ব খুব একটা জমেনি বলেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় ওঠে। কপিল শর্মাকেও নেটিজ়েনরা কটাক্ষ করতে পিছপা হননি।

Kapil Sharma: বিদেশের রেস্তোরাঁয় স্ত্রীকে নিয়ে কপিল শর্মা, হঠাৎই কী ঘটল তাঁদের সঙ্গে...
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Sep 22, 2022 | 8:31 AM

বিদেশের মাটিতে কপিল শর্মা। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে দুবাইতে। স্ত্রী গিনির সঙ্গে তিনি পারিবারিক কিছু বন্ধুদের নিয়ে সেখানেই সময় কাটাচ্ছেন। কপিল শর্মা দেশের পাশাপাশি বিদেশেও বেশ জনপ্রিয়। কমেডিশো-এর জন্য বিভিন্ন প্রান্ত থেকে তিনি ডাক পেয়ে থাকেন। ফলে পরিচিত এই সেলেবকে দেখা মাত্রই চিনে ফেলাটা খুব একটা অবাক কান্ড নয়। তেমনই এক পরিস্থিতির মুখোমুখি হতে হল কপিল শর্মা ও তাঁর স্ত্রীকে। দুবাইয়ের এক রেস্তোরাঁতে খেতে গিয়েছিলেন তাঁরা। পিছনেই বুর্জ খালিফা। বেশ আনন্দের সঙ্গে ডিনারডেট তাঁরা উপভোগ করছিলেন। এমনই পরিস্থিতিতে রেস্তোরাঁ দিয়ে বসে সারপ্রাইজ।

কপিল শর্মার নেম প্লেট হাতে নিয়ে সেফরা হাজির। তালে তালে বিটে বিটচে স্বাগত জানালেন কপিল শর্মা ও তাঁর পরিবারকে। অ্যাপ্রোন পরিয়ে দেওয়া হয় কপিলকে। সে নিজেই এসে নিজের নেমপ্লেট হাতে ধরে দাঁড়ায়। সম্পূর্ণ ভিডিয়োটি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। কপিল শর্মার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। ফলে ঝড়ের গতিতে ভাইরাল এই সেলেবের প্রতিটা পোস্টা সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিয়োর ক্ষেত্রেও তা ব্যতিক্রম হল না। কপিল শর্মার এই ভিডিয়ো দেখা মাত্রই তা ভালবাসায় ভরিয়ে দিলেন ভক্তরা।

বর্তমানে রমরমিয়ে চলছে কপিল শর্মা শো। না ওটিটি-তে নয়, টিভির পর্দায় ঠিক রাত সাড়ে নটায় প্রতি সপ্তাহের শেষে কপিলের আড্ডার আসর বসছে। তবে প্রথম পর্ব খুব একটা জমেনি বলেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় ওঠে। কপিল শর্মাকেও নেটিজ়েনরা কটাক্ষ করতে পিছপা হননি। স্পষ্ট জানিয়ে দেওয়া হয় যে একই ধাঁচের মজা-ঠাট্টা বড্ড বেশি একঘেয়ে লাগছে, একটু অন্যস্বাদের হতে পারত, তবে স্বাদ বদলে যে নারাজ কপিল, তা ইতিমধ্যেই প্রমাণিত। কারণ বিগত পর্বগুলোতে তেমন কোনও ছাপ রেখে যাননি কমেডিয়ান।

View this post on Instagram

A post shared by Kapil Sharma (@kapilsharma)

কপিল শর্মা বরাবরই ভীষণ যত্নের সঙ্গে সেলেবদের সঙ্গে কথা বলে থাকেন, সেখানে থাকেন না কোনও বাঁকা প্রশ্ন, থাকে না কোনও বিতর্কিত মন্তব্যের অবকাশ, ফলে নির্ভ্যাজাল একটা শো সকলেই উপভোগ করে থাকেন। ছবির প্রচারে সেলেবদের এই উপস্থিতি ঘিরে দর্শকদের মনেও থাকে উত্তেজনার পারদ তুঙ্গে। অক্ষয় কুমারকে দিয়ে শুরু হয়েছিল এই পর্বের পথচলা। তবে সেই শো দর্শকদের মনে খুব একটা দাগ কেটে যায়নি, পাল্টেছে শো-এর কাস্টে, তবে পাল্টায়নি কপিলের উপস্থাপনা। ফলে শো ঘিরে খানিকটা হতাশ দর্শকরা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla