Kapil Sharma Controversy: ‘এ কী ভাষা কপিলের মুখে’ চ্যানেল থেকে ব্যান কপিল শর্মা

Controversy: মজা করাটাই মাঝে মধ্যে যেন সাজা হয়ে দাঁড়ায়। সম্প্রতি করিনা কাপুরের শোয়ে এসে এমনই কথা বললেন কপিল।

Kapil Sharma Controversy: 'এ কী ভাষা কপিলের মুখে' চ্যানেল থেকে ব্যান কপিল শর্মা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2023 | 11:08 AM

দ্য কপিল শর্মা শো, শুরু হওয়ার পর থেকেই তা দর্শকদের মনে বেজায় জায়গা করে নিয়েছে। ঝড়ের গতিতে ভাইরাল হোয়া প্রতিটা পর্ব ঘিরে কিছু না কিছু মুচমুচে কাহিনি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে দেখা যায় প্রায়সই। বিতর্ক যেন পিছু ছাড়ে না। কখনও কাস্টের সঙ্গে বচসার খবর উঠে আসছে সামনে, কখনও আবার আর্থিক দিক থেকে উঠছে সমালোচনার ঝড়। তবে কপিল শর্মা শো চলছে রমরমিয়ে। তবে ভক্তরা অনেকেই নাকি খুব একটা খুশি নন এই কমেডিয়ানের শো নিয়ে। চলতি সিজ়ন শুরু হতেই শোনা গিয়েছিল এমনই মন্তব্য। এই জায়গায় পৌঁছতে কম ঝড় পোহাতে হয়নি কপিল শর্মাকে।

কপিল শর্মা শো এক কথায় সকলের ভীষণ প্রিয়। নানা সেলেবদের নিয়ে মজায় মজার কাহিনি তুলে ধরেন তিনি তাঁর এই আড্ডার আসরে। তাই হাস্যকৌতুকের প্রসঙ্গ উঠলেই সেলেব মহলে যে নামগুলি সবার আগে উঠে আসে তার মধ্যে অন্যতম হলেন কপিল শর্মা। মাঝে মধ্যেই তিনি নানা স্টেজ শো করে থাকেন। তাঁর সেই শো -দেখতে বহু দর্শকেরা মুখিয়ে থাকেন, টিকিটও কাটে মোটা অঙ্কের টাকা দিয়ে। তবে মজার ছলে সেলেবরা কপিলকে নিয়ে মজা করতে ছাড়েন না।

তবে সেই মজা করাটাই মাঝে মধ্যে যেন সাজা হয়ে দাঁড়ায়। সম্প্রতি করিনা কাপুরের শোয়ে এসে এমনই কথা বললেন কপিল। তাঁকে নাকি চ্যানেল থেকে ব্যান করে দেওয়া হয়েছিল। কপিল বলেন, ”কেউ প্রশ্ন করেন তাঁর ইংরেজি ভাষার দক্ষতা নিয়ে, কেউ আবার প্রশ্ন করেন, তাঁর ব্যাঙ্ক ব্যালান্স-তাঁর সম্পত্তি নিয়ে, গাড়ি বাড়ি নিয়েও। তবে বাস্তবে কপিল শর্মার সম্পত্তির পরিমাণ কত, তা জানলে চোখ কপালে উঠবে অনেকেরই। বলিউডের বাঘা বাঘা সেলেবদের যে পরিমাণ সঞ্চয় থাকে না, তা রয়েছে কপিলের দখলে। কপিল শর্মা শো-এর সঞ্চালনা করতে এপিসোড পিছু তিনি নিয়ে থাকেন ৩০ থেকে ৩৫ লাখ টাকা। আগামী সিজ়নের জন্য তিনি দাবি করেছেন এপিসোড পিছু ৫০ লাখ টাকা। পাশাপাশি তিনি বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে যুক্ত।”