Koneenica Banerjee: পঞ্চমীতেই বাড়িতে পুজো শুরু করলেন কনীনিকা, সঙ্গে একরত্তি কিয়া

Koneenica Banerjee: টেলি পাড়ায় ষষ্ঠী পর্যন্ত শুটিং চলবে। তারপর থেকে হয়তো ছুটি পেতে পারেন কলাকুশলীরা। কনীনিকাও ব্যতিক্রম নন।

Koneenica Banerjee: পঞ্চমীতেই বাড়িতে পুজো শুরু করলেন কনীনিকা, সঙ্গে একরত্তি কিয়া
কনীনিকা বন্দ্যোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 10, 2021 | 6:46 PM

আজ দুর্গা পঞ্চমী। বাড়িতেই দুর্গা পুজোর আয়োজন করেছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। লাল শাড়িতে আটপৌরে ভাবে সেজেছেন তিনি। কোলে একরত্তি কিয়া। বাড়িয়ে হোম করে পুজো করলেন তিনি। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী।

টেলি পাড়ায় ষষ্ঠী পর্যন্ত শুটিং চলবে। তারপর থেকে হয়তো ছুটি পেতে পারেন কলাকুশলীরা। কনীনিকাও ব্যতিক্রম নন। আয় তবে সহচরী ধারাবাহিকে প্রতিদিন তাঁকে টেলিভিশনের পর্দায় দেখছেন দর্শক। কাজ শেষে পরিবারের সঙ্গে পুজো কাটাবেন তিনি। সঙ্গী অবশ্যই কিয়া।

২০১৮-এ টেলিভিশনে শেষ কাজ করেছেন অভিনেত্রী কনীনিকা। জনপ্রিয় ধারাবাহিক ‘অন্দরমহল’-এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। সে বছরই সন্তানসম্ভবা হন তিনি। ২০১৯-এ জন্ম হয় মেয়ে কিয়ার। ‘অন্দরমহল’ টেলিভিশনে কনীনিকার শেষ কাজ। কিয়ার জন্মের পর ফের দীর্ঘ কমিটমেন্ট শুরু করলেন সদ্য।

ছোট্ট কিয়াকে বাড়িতে রেখে মেগা ধারাবাহিকের শুটিং করা কনীনিকার কাছে চ্যালেঞ্জিং। সে প্রসঙ্গে দিন কয়েক আগে ইনস্টাগ্রাম লাইভে অভিনেত্রী বলেন, “অনেক বছর পরে মেগা করছি তার জন্য এক্সাইটেড। কিন্তু কিয়া বুড়িকে বাড়িতে রেখে শুটিং করব, তার জন্য এখনও মনের মধ্যে চাপ চলছে। কারণ ও বড্ড ছোট। মাত্র দু বছর বয়স। এখন বাড়িতে ঢুকলেও ও আমাকে বলে গুড নাইট। মানে ওর ধারণা হয়ে গিয়েছে, মা শুধু ঘুমনোর সময় আসে। সেটা কোনওভাবে আমাকে ম্যানেজ করতে হবে। ওয়ার্কিং মায়েদের জীবনে এই সমস্যাগুলো থাকেই। কিয়াকে সামলে যতটা সম্ভব করছি টুক টুক করে। মাঝে মাঝে মনে হচ্ছে ওকে একটু বেশিই ইগনোর করে ফেলছি।”

টেলিভিশন ধারাবাহিকের রুটিনে ফিরলে দিনের অনেকটা সময় কিয়াকে ছেড়ে থাকতে হবে। কী ভাবে ম্যানেজ করবেন? কনীনিকা এ প্রসঙ্গে আগেই TV9 বাংলাকে বলেন, “কিয়াকে রেখে কাজ করা কঠিন। এই দু’বছর তো আমিই ওর সব কিছু করেছি। মা, বাবারও বয়স হয়েছে। কিয়া তো জানেই না, মা কাজ করত। ধীরে ধীরে ও রিয়ালাইজ করবে, মা কাজে ফিরবে, কাজ করবে, এটা বুঝতে পারবে নিশ্চয়ই। ভাল করে প্রোডাকশন হলে আমি কিয়াকে সঙ্গে নিয়েও যেতে পারি। দেখা যাক।” কাজের ব্যস্ততার মধ্যেও কিয়াকে সময় দেওয়া কনীনিকার প্রায়োরিটি। তিনি সে চেষ্টার কোনও ত্রুটি রাখতে চান না।

আরও পড়ুন, Samantha Prabhu: সামান্থাকে উদ্দেশ্য করে কোনও টুইট নয়, স্পষ্ট করলেন সিদ্ধার্থ