Samantha Prabhu: সামান্থাকে উদ্দেশ্য করে কোনও টুইট নয়, স্পষ্ট করলেন সিদ্ধার্থ

Samantha Prabhu: সিদ্ধার্থ জানান, তিনি শুধুমাত্র নিজের জীবন নিয়ে কথা বলেন। তাঁর কোনও কথার সঙ্গে যদি অন্য কিছুকে মেলানো হয়, তা হললে যাঁরা মেলাচ্ছেন, সমস্যা তাঁদের।

Samantha Prabhu: সামান্থাকে উদ্দেশ্য করে কোনও টুইট নয়, স্পষ্ট করলেন সিদ্ধার্থ
সামান্থা এবং সিদ্ধার্থ।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 10, 2021 | 6:24 PM

সামান্থা প্রভু এবং নাগা চৈতন্যর দাম্পত্য বিচ্ছেদের ঘটনা গত কয়েকদিন ধরেই শিরোনামে। তাঁদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পর দক্ষিণী তারকা সিদ্ধার্থ টুইট করেন, ‘স্কুলে শিক্ষকের কাছ থেকে প্রথম যে শিক্ষাটা পেয়েছিলাম, তা হল প্রতারকরা কখনও উন্নতি করতে পারে না।’ শোনা যায়, এক সময় নাকি সামান্থার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সিদ্ধার্থর। অনেকেই মনে করেছিলেন, সামান্থাকেই নাম না করে প্রতারক বলেছিলেন নায়ক। কিন্তু তা যে একেবারেই সঠিক নয়, তা এ বার স্পষ্ট করলেন সিদ্ধার্থ।

এ প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ বলেন, “হঠাৎ করে এটা নিয়ে কথা হচ্ছে কেন? আমি গত ১২ বছর ধরে টুইট করছি। ধরুন একদিন আমি বললাম, আমার বাড়ির বাইরে রাস্তার কুকুর চিৎকার করছে। তখন যদি কেউ বলেন, ‘আপনি কি আমাকে কুকুর বললেন?’ আমি কী করতে পারি? আমি তো আসল কুকুরদের কথাই বলেছি।” অর্থাৎ পরোক্ষে ওই টুইট যে সামান্থার উদ্দেশ্যে ছিল না, তা স্পষ্ট করে দিয়েছেন সিদ্ধার্থ।

সিদ্ধার্থ আরও জানান, তিনি শুধুমাত্র নিজের জীবন নিয়ে কথা বলেন। তাঁর কোনও কথার সঙ্গে যদি অন্য কিছুকে মেলানো হয়, তা হললে যাঁরা মেলাচ্ছেন, সমস্যা তাঁদের। অন্যদিকে সিদ্ধার্থর টুইট নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি সামান্থা।

শোনা যাচ্ছে বিচ্ছেদের পর ভরণপোষনের জন্য সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা এবং তাঁর পরিবার। কিন্তু সামান্থা নাকি কোনও টাকা নিতে রাজি হননি। নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র দাবি করেন, এই বিয়ে ভাঙা সামান্থার কাছে হৃদয় বিদারক। অভিনেত্রী অত্যন্ত বিচলিত। এই সম্পর্ক থেকে শুধুমাত্র ভালবাসা এবং সাহচর্য চেয়েছিলেন তিনি। এ ছাড়া আর কিছুর প্রয়োজন ছিল না তাঁর।

২০১০-এ একসঙ্গে ‘ইয়ে মায়া চেসভ’-এ কাজ করতে গিয়ে নাকি একে অপরের প্রেমে পড়েন সামান্থা এবং নাগা। ২০১৭-র জানুয়ারিতে তাঁদের এনগেজমেন্ট হয়। ওই বছরই অক্টোবরে গোয়াতে বিয়ে করেন তাঁরা। তাঁদের বিচ্ছেদে মন ভেঙে গিয়েছে বহু অনুরাগীর।

নাগা চৈতন্য অভিনেতা নাগার্জুন আকিনেনির পুত্র। বৈবাহিক সূত্রে এক সময় আকিনেনি পদবী ব্যবহার করতেন সামান্থা। কিন্তু কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলে সেই পদবী বাদ দিয়েছেন তিনি। তারপর থেকে নাগা চৈতন্যর সঙ্গে তাঁর বিচ্ছেদের জল্পনা আরও দৃঢ় হয় বিভিন্ন মহলে। সেই জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী স্বয়ং।

আরও পড়ুন, Madhubani Goswami: ছেলের অন্নপ্রাশন, উৎসবের ছবি শেয়ার করলেন মধুবনী