Manali Manisha Dey: সোনু নিগমের সঙ্গে নাচলেন মানালি, সঙ্গে কুমার শানুর গান

Manali Manisha Dey: সোনু এবং শানুর সঙ্গে মঞ্চ শেয়ার করার ছবি ফের সোশ্যাল ওয়ালে ভাগ করে নিয়েছেন মানালি। তিনি লিখেছেন, ‘কুমার শানু গাইছেন, আর সোনু নিগমের সঙ্গে নাচ আমার মুড ভাল করে দিল।’

Manali Manisha Dey: সোনু নিগমের সঙ্গে নাচলেন মানালি, সঙ্গে কুমার শানুর গান
মানালির শেয়ার করা সেই ছবি। ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘নজর কে সামনে, জিগর কে পাস’। গাইছেন স্বয়ং কুমার শানু। আর তাঁর সঙ্গে নাচের তালে পা মেলাচ্ছেন স্বয়ং সোনু নিগম। তিনি অর্থাৎ অভিনেত্রী মানালি মনীষা দে। এই যুগলবন্দি দেখার অপেক্ষায় দর্শক। গানের জগতের এই দুই মহীরুহর সঙ্গে মঞ্চ শেয়ার করতে পেরে আপ্লুত অভিনেত্রী। সে কথা আগেই সোশ্যাল ওয়ালে শেয়ার করেছিলেন তিনি। রিয়ালিটি শো ‘সুপার সিঙ্গার সিজন ৩’-এর মঞ্চ তাঁকে এই সুযোগ করে দিল। টেলিভিশনের পর্দায় এই জমজমাট পারফরম্যান্স দেখতে পাবেন দর্শক।

সোনু এবং শানুর সঙ্গে মঞ্চ শেয়ার করার ছবি ফের সোশ্যাল ওয়ালে ভাগ করে নিয়েছেন মানালি। তিনি লিখেছেন, ‘কুমার শানু গাইছেন, আর সোনু নিগমের সঙ্গে নাচ আমার মুড ভাল করে দিল। সুপার সিঙ্গার সিজন ৩-এর এই এপিসোড একেবারেই মিস করবেন না।’

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

এই মুহূর্তে স্টার জলসা চ্যানেলে ধারাবাহিক ‘ধুলোকণা’য় প্রতিদিন মানালির অভিনয় দেখেন দর্শক। সংশ্লিষ্ট চ্যানেলে গানের রিয়ালিটি শো সুপার সিঙ্গার-এ বিচারকের দায়িত্ব সামলান সোনু এবং শানু। ওই শো-এ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানালি। আর সেখানেই এই দুই শিল্পীর সঙ্গে ছবি তোলার সুযোগ পেয়ে আপ্লুত অভিনেত্রী। এ যেন অনেকটা তাঁর ফ্যান গার্ল মোমেন্ট।

দিন কয়েক আগে দেখতে দেখতে ১০০ দিন পেরিয়ে গেল ‘ধুলোকণা’। সেলিব্রেশন তো হবেই। কেক কেটে সেলিব্রেট করলেন কলাকুশলীরা। সোশ্যাল মিডিয়ায় সেই কেকের ছবি শেয়ার করেছিলেন মানালি। আবারও ফিরেছে ‘ম্যাজিক’। ফিরছে প্রযোজক-চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় এবং অভিনেত্রী মানালি দে’র কেমিস্ট্রি। আসলে লীনার লেখা চিত্রনাট্য, তাঁর চরিত্রদের সঙ্গে মিল খুঁজে পান দর্শক। সেই চরিত্ররা যেন বাস্তবের মাটিতেই ছড়িয়ে রয়েছে। সে কারণেই লীনার লেখা প্রায় সব ধারাবাহিকই সাফল্য পায়। ‘ধুলোকণা’ও ব্যতিক্রম নয়। দীর্ঘদিন পরে টেলিভিশনে কামব্যাক করেছেন মানালিও। এ সাফল্যে তাঁর কৃতিত্বও কম নয়। ইন্দ্রাশিস রায়, অনিন্দিতা রায়চৌধুরি, ময়না মুখোপাধ্যায়ের অভিনয়ও প্রশংসিত বিভিন্ন মহলে। বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়কে এই বয়সেও পারফর্ম করতে দেখা দর্শকের কাছে বড় পাওনা।

এর আগে লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে ‘নকশি কাঁথা’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে মানালির অভিনয় দেখেছিলেন দর্শক। সেখানে সুমন দে ছিলেন তাঁর বিপরীতে। আর এই ধারাবাহিকে রয়েছেন ইন্দ্রাশিস রায়। মানালি-ইন্দ্রাশিসের জুটিকে প্রথম অনস্ক্রিন দেখছেন দর্শক। মানালির অভিনয় গুণে কিছুদিন আগে শুরু হওয়া এই ধারাবাহিক দর্শকের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

আরও পড়ুন, Tollywood News: দুর্গাপুজোর প্রেক্ষাপটে অভিমানি কিছু কথার মনকেমনের গল্প বলবে ‘বিজয়ার পরে’

Click on your DTH Provider to Add TV9 Bangla