লকডাউনে ‘লং হনিমুন’ অভিনেত্রী মিমির, আসছে নতুন কাজও

শুধুমাত্র ছুটি কাটানো নয়। এর মধ্যে পরবর্তী কাজের কথাও সেরে ফেলেছেন মিমি। অভিনেত্রী জানালেন, ইতিমধ্যেই একটি ধারাবাহিকের অফার পেয়েছেন।

লকডাউনে ‘লং হনিমুন’ অভিনেত্রী মিমির, আসছে নতুন কাজও
মিমি দত্ত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2021 | 1:57 PM

করোনা আতঙ্কে অন্য সকলের মতোই গৃহবন্দি অভিনেত্রী মিমি দত্ত। লকডাউনে বাড়িতেই সময় কাটছে তাঁর। কিন্তু তাঁর লকডাউন একটু অন্যরকম। এ যেন লং হনিমুন। চলতি বছরের ফেব্রুয়ারিতে বিয়ে করেছেন ওম এবং মিমি। করোনা আতঙ্ক তখনও ছিল। সে কারণে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করেও তা ফলপ্রসূ হয়নি। তারপরই লকডাউন। তাই বাড়িতেই একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন দম্পতি।

মিমি হেসে বললেন, “আমাদের লং হনিমুন চলছে। অনেকটা সময় পরিবারের সকলে মিলে একসঙ্গে কাটাচ্ছি। ব্যস্ত থাকাকালীন তো পরিবারের সঙ্গে সময় কাটানো হয় না। আমি আর ওম একসঙ্গে রান্না করছি কখনও। সিনেমা দেখছি, ফটোশুট করছি। আমার পার্সোনাল ফটোগ্রাফার ওম। তবে বেড়াতে যাওয়ার প্ল্যান এখনই করছি না। আগের বার তো প্ল্যান করেও হল না। পুজোর আগে বা পরে পরিস্থিতি ভাল থাকলে, বাড়ির সব ঠিক থাকলে বেড়াতে যাব।”

পরিস্থিতি স্বাভাবিক হলে পোস্ট ওয়েডিং ফটো শুট করবেন বলেও জানালেন তিনি। তবে শুধুমাত্র ছুটি কাটানো নয়। এর মধ্যে পরবর্তী কাজের কথাও সেরে ফেলেছেন মিমি। অভিনেত্রী জানালেন, ইতিমধ্যেই একটি ধারাবাহিকের অফার পেয়েছেন তিনি। কিন্তু ডেট নিয়ে সমস্যা হতে পারে। তাই এখনও কথাবার্তা চলছে। পাশাপাশি টেলিভিশনের জন্য তৈরি একটি ছবির কথা প্রায় ফাইনাল হয়ে গিয়েছে। লকডাউন উঠলে পরিস্থিতি স্বাভাবিক হলে শুরু হতে পারে শুটিং।

আরও পড়ুন, ‘মেড ইন হেভেন’-এর যৌন দৃশ্যের শুটিং কীভাবে হয়েছিল? মুখ খুললেন পরিচালক