বিয়ের পর ফের টেলিভিশনের ফিরছেন মিমি, কোন ধারাবাহিকে জানেন?

মিমি নিজেই জানালেন, জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’-এ একটি ছোট গল্পের জন্য শুটিং শুরু করলেও তা এখনও শেষ করতে পারেননি।

বিয়ের পর ফের টেলিভিশনের ফিরছেন মিমি, কোন ধারাবাহিকে জানেন?
মিমি দত্ত।
Follow Us:
| Updated on: May 02, 2021 | 1:46 PM

বিয়ের পর টেলিভিশনের প্রথম কাজ। তা নিয়ে যথেষ্ট উত্তেজিত ছিলেন অভিনেত্রী (Actress) মিমি দত্ত (Mimi Dutta)। কিন্তু সে কাজ শুরু করলেও এখনও সম্পূর্ণ করতে পারেননি। করোনা পরিস্থিতির কারণে কাজ কবে শেষ হবে, তা এখনও নিশ্চিত নয়। মিমি নিজেই জানালেন, জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’-এ একটি ছোট গল্পের জন্য শুটিং শুরু করলেও তা এখনও শেষ করতে পারেননি।

মিমির কথায়, “ওরা অনেকবারই বলেছিলেন। বিভিন্ন কারণে করতে পারিনি। তাই এ বার আর না বলিনি। রূপঙ্করদা ছিলেন আমার বিপরীতে। ভাল চরিত্র। পাঁচ দিন শুট করেছি। তিন-চারদিন বাকি আছে। পুরোটা শেষ করতে পারিনি। আগামিকাল থেকে শুট করতে পারবে নাকি পারবে না, জানি না এখনও। যদিও কর্তৃপক্ষ আমাকে জানিয়েছেন, আর কয়েকটা দিন লাগতে পারে।

আরও পড়ুন, সুখী দাম্পত্যের রহস্য কী? সানি লিওন দিলেন পাঁচটি টিপস!

‘মহাপীঠ তারাপীঠ’-এ সাধক বামাক্ষ্যাপার চরিত্রে অভিনয় করছেন সব্যসাচী চৌধুরি। অন্যদিকে মা তারার ভূমিকায় অভিনয় করছেন নবনীতা দাস। এ ছাড়াও নাট্য ব্যক্তিত্ব গৌতম হালদারের অভিনয়ে সমৃদ্ধ এই ধারাবাহিক। রুষা চট্টোপাধ্যায়, আয়েশা ভট্টাচার্যের মতো শিল্পীরাও অভিনয় করছেন। ২০১৯ থেকে চলছে এই ধারাবাহিক। পৌরাণিক ধারাবাহিকের জনপ্রিয়তা এমনিতেই বেশি। ইতিহাস, পুরাণ ঘেঁটে চিত্রনাট্য লেখা হয়। পাশাপাশি রয়েছে শিল্পীদের অভিনয় দক্ষতা।

এই মুহূর্তে বড় কাজের কথা ভাবছেন না মিমি। তাঁর কথায়, “করোনা পরিস্থিতি সামলে না উঠলে বড় কিছু করব না ভেবেছিলাম। বাড়িতে বয়স্ক মানুষ রয়েছেন। বাচ্চা রয়েছে। ফলে আমার আর ওমের প্রতিদিন বেরনোটা ভয়ের। ছোট ছোট কাজ করব ভেবেছিলাম। সে কারণেই এটাতে রাজি হয়েছিলাম। দেখা যাক কী হয়।”