সুখী দাম্পত্যের রহস্য কী? সানি লিওন দিলেন পাঁচটি টিপস!

১০ বছরের সুখী দাম্পত্যের আসল রহস্যটা কী, সেটা এতদিন পরে খোলসা করলেন সানি।

সুখী দাম্পত্যের রহস্য কী? সানি লিওন দিলেন পাঁচটি টিপস!
সানি লিওন।
Follow Us:
| Updated on: May 01, 2021 | 9:09 PM

দিন কয়েক আগেই ১০ বছরের বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছেন সানি লিওন (Sunny Leone) এবং ড্যানিয়েল ওয়েবার। করোনা আতঙ্কের কারণে এ বছর বাড়িতেই থাকতে হয়েছে দম্পতিকে। সানিকে বিবাহবার্ষিকীতে হিরের নেকলেস উপহার দিয়েছেন ড্যানিয়েল। সোশ্যাল ওয়ালে ফলাও করে সে কথাও জানিয়েছিলেন সানি। কিন্তু এই ১০ বছরের সুখী দাম্পত্যের আসল রহস্যটা কী, সেটা এতদিন পরে খোলসা করলেন সানি।

সানি নিজের সোশ্যাল মিডিয়ায় তাঁর এবং ড্যানিয়েলের একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে পাঁচটি বিষয়ের কথা উল্লেখ করেছেন অভিনেত্রী। সেগুলি হল, সব সময় নিজেদের মধ্যে যোগাযোগ রাখতে হবে। দ্বিতীয়ত ডেট নাইট প্ল্যান করার পরামর্শ দিয়েছেন তিনি। দম্পতিরা একসঙ্গে রান্না করতে পারেন। চতুর্থত একে অপরকে হাসাতে হবে। আর শেষ টিপস একে অপরের প্রশংসা করতে হবে। এগুলো মেনে চলতে পারলেই নাকি সম্পর্কের টান বজায় থাকবে। এমনটাই মনে করেন দম্পতি।

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

২০১১-এ বিয়ে করেছিলেন সানি এবং ড্যানিয়েল। তাঁরা তিন সন্তানের বাবা-মা। মেয়ে নিশা বড়। তারপর একই সঙ্গে তাঁদের জীবনে এসেছে যমজ পুত্র সন্তান নোয়া এবং আসের।

বলিউডে এখন ধীরে ধীরে পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন সানি। কিন্তু তাঁর বলিউড এন্ট্রি একেবারেই সহজ ছিল না। পর্ন ইন্ডাস্ট্রির পেশা থেকে নিজেকে পুরোপুরি সরিয়ে নিয়ে যখন থেকে সানি বলিউডি ছবিতে অভিনয় করতে শুরু করলেন, প্রথমে সেটা কেউই ভাল চোখে দেখেননি। কিন্তু ধীরে ধীরে নিজেকে প্রমাণ করেছেন সানি। আর এই পুরো লড়াইয়ে তাঁর পাশে সর্বক্ষণ ছিলেন ড্যানিয়েল। সেই প্রিয় বন্ধুর সঙ্গে একসঙ্গে এতগুলো দিন কাটিয়ে ফেলা, সানির কাছে সেলিব্রেট করার মতোই ঘটনা।

আরও পড়ুন, দু’মাসের সন্তানকে মুম্বইতে রেখে ভোপালে আইসিইউতে ভর্তি অনিরুদ্ধর কাছে গেলেন স্ত্রী