রুদ্রজিতের জন্মদিন, কীভাবে সারপ্রাইজ দিলেন প্রমিতা?

গতকাল অর্থাৎ শুক্রবার রাতেই শহরের এক রেস্তোরাঁয় রুদ্রর জন্মদিন সেলিব্রেট করার ব্যবস্থা করেছিলেন প্রমিতা। তাঁর পছন্দ মতো মোমবাতি, কেক, বেলুন, লাল গোলাপে সাজিয়ে দিয়েছিলেন রেস্তোরাঁ কর্তৃপক্ষ।

রুদ্রজিতের জন্মদিন, কীভাবে সারপ্রাইজ দিলেন প্রমিতা?
যুগলের সেলিব্রেশন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Apr 10, 2021 | 11:57 AM

এনগেজমেন্ট অর্থাৎ কাগুজে বিয়ের পর প্রথম জন্মদিন। তা তো স্পেশ্যাল হবেই। টেলি পর্দার জনপ্রিয় অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায়ও (Rudrajit Mukherjee) তার ব্যতিক্রম নন। গত ফেব্রুয়ারিতে স্ত্রী অর্থাৎ প্রমিতার (Promita Chakrabartty) জন্মদিনে সারপ্রাইজ সেলিব্রেশনের ব্যবস্থা করেছিলেন তিনি। আর এ বার প্রমিতার পালা। রুদ্রকে সারপ্রাইজ দিতে তিনিও কম যান না।

গতকাল অর্থাৎ শুক্রবার রাতেই শহরের এক রেস্তোরাঁয় রুদ্রর জন্মদিন সেলিব্রেট করার ব্যবস্থা করেছিলেন প্রমিতা। তাঁর পছন্দ মতো মোমবাতি, কেক, বেলুন, লাল গোলাপে সাজিয়ে দিয়েছিলেন রেস্তোরাঁ কর্তৃপক্ষ। রুদ্রজিৎ নাকি জানতেন ডিনারে যাবেন। কিন্তু এত সব আয়োজন হবে, তা বুঝতে পারেননি।

View this post on Instagram

A post shared by Rudrajit Mukherjee (@rudrajitmukherjee)

প্রমিতার কথায়, “ও আমার জন্মদিনে বাড়িতেই সারপ্রাইজের ব্যবস্থা করেছিল। এ বার আমার টার্ন। গতকাল খুব ভাল কেটেছে। আমরা দুদিন ছুটি পেলে পুরুলিয়া চলে যেতাম। কিন্তু ভোটের জন্য শুধু আজ শুটিং বন্ধ। ফলে কলকাতাতেই আছি। আজ বাড়িতে ওর পছন্দের চিকেন রান্না হচ্ছে। আর হয়েছে পায়েস। মায়েরা এখনও কেক কাটা নয়, পায়েসই পছন্দ করেন, তাই ব্যবস্থা করলাম।”

রুদ্রজিতের বাবা, মা থাকেন পুরুলিয়ায়। তাঁদের সঙ্গে আজ ভিডিয়ো কলেই কথা হবে বলে জানালেন প্রমিতা। অন্যদিকে তাঁর বাবা-মা থাকেন বেলগাছিয়ায়। সেখানেও ভিডিয়ো কলের মাধ্যমেই কথা হবে বলে জানালেন প্রমিতা। আর এত সব আয়োজনে খুশি বার্থডে বয় রুদ্রজিৎ। জন্মদিনে নিতান্তই ছুটির মেজাজে।

আরও পড়ুন, বিয়ের পর প্রথমবার বেড়াতে গেলেন নীল-তৃণা, কিন্তু সঙ্গে কারা?

গত ফেব্রুয়ারিতেই ভ্যালেন্টাইন্স ডে’র দিন আইনি-বিয়ে সারেন রুদ্রজিৎ এবং প্রমিতা। পুরুলিয়ায় বসেছিল তাঁদের বিয়ের আসর। প্রমিতা-রুদ্রই টেলিপাড়ার প্রথম জুটি যারা ডেস্টিনেশন ওয়েডিং করেছেন। পরিবারের প্রিয়জনদের সঙ্গে জমে উঠেছিল তাঁদের আইনি বিয়ের অনুষ্ঠান। তবে সামাজিক বিয়ে কলকাতাতেই করার প্ল্যান রয়েছে তাঁদের। আপাতত একে অপরের ভালবাসার নেশায় বুঁদ প্রমিতা-রুদ্র।