বিয়ের পর প্রথমবার বেড়াতে গেলেন নীল-তৃণা, কিন্তু সঙ্গে কারা?

এটা নীল-তৃণার হনিমুন ট্রিপ নয়। কারণ সঙ্গে রয়েছেন বন্ধুরাও। অন্তত দুই তারকার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করা ছবি এবং ভিডিয়ো দেখে বোঝা যাচ্ছে, তাঁদের সঙ্গী রয়েছেন অনেকেই।

বিয়ের পর প্রথমবার বেড়াতে গেলেন নীল-তৃণা, কিন্তু সঙ্গে কারা?
দম্পতি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Apr 09, 2021 | 10:00 PM

বিয়ের বয়স দু’মাস। বিয়ের পর হনিমুনে যাওয়ার সুযোগ পাননি বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। অবশেষে মিলল ছুটি। একসঙ্গে বেরিয়ে পড়লেন দম্পতি।

তবে এটা নীল-তৃণার হনিমুন ট্রিপ নয়। কারণ সঙ্গে রয়েছেন বন্ধুরাও। অন্তত দুই তারকার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করা ছবি এবং ভিডিয়ো দেখে বোঝা যাচ্ছে, তাঁদের সঙ্গী রয়েছেন অনেকেই। কখনও পাহাড়ি নদীতে বোটিং, কখনও বা তিস্তার সামনে রঙিন চশমা, জ্যাকেটে নীলের ফটোশুট দেখে বোঝা যাচ্ছে দারুণ এনজয় করছেন এই জুটি।

নেট নাগরিকরা অনেকেই তাঁদের ছবি বা ভিডিয়োর কমেন্টে জানতে চেয়েছন, নীল-তৃণার ট্রাভেল ডেস্টিনেশন। না! সে প্রশ্নের উত্তর তাঁরা দেননি ঠিকই। কিন্তু নীল ছবি পোস্ট করার সময় জায়গা হিসেবে তিস্তা নদীর নাম লিখেছেন। সে দেখেই অনেকের ধারণা, উত্তরবঙ্গে বেড়াতে গিয়েছেন তাঁরা।

পশ্চিমবঙ্গ জুড়ে নির্বাচনের উত্তাপ। সেই উত্তাপ ছড়িয়েছে টলিউড ইন্ডাস্ট্রিতেও। দল বদলের রাজনীতি যেমন দেখছেন দর্শক, তেমনই নতুন করে রাজনীতিতে যোগ দেওয়া অভিনেতার সংখ্যাও কম নয়। এই দ্বিতীয় তালিকায় রয়েছেন নীল এবং তৃণা সাহা। কিছুদিন আগে তৃণমূলে যোগ দিয়েছেন তাঁরা। আবার দলীয় প্রার্থীদের হয়ে প্রচারেও অংশ নিয়েছেন।

তবে আপাতত সারা বছরের অক্সিজেন জোগাড়ের পালা দম্পতির। খড়কুটো এবং কৃষ্ণকলি থেকে সাময়িক বিরতি নিয়ে ছুটির আনন্দে রয়েছেন নীল-তৃণা।

আরও পড়ুন, বাবার সঙ্গে কাজ করা মানেই শেখার সুযোগ: অর্জুন চক্রবর্তী