কীভাবে মধুবনীর প্রেমে পড়েছিলেন? রাজা বললেন…

রাজা ফিরে গেলেন মধুবনীর সঙ্গে আলাপের প্রথম দিনে। প্রথম দেখা, বন্ধুত্ব, প্রেম, দাম্পত্য...। আর এখন বাবা-মা হওয়ার অপেক্ষা।

  • TV9 Bangla
  • Published On - 17:08 PM, 7 Apr 2021
কীভাবে মধুবনীর প্রেমে পড়েছিলেন? রাজা বললেন...
দম্পতি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

রাজা (Raja Goswami )এবং মধুবনী (Madhubani Goswami)। বাংলা টেলিভিশনের জনপ্রিয় দম্পতি। প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন। এর মধ্যেই রাজা ফিরে গেলেন মধুবনীর সঙ্গে আলাপের প্রথম দিনে। প্রথম দেখা, বন্ধুত্ব, প্রেম, দাম্পত্য…। আর এখন বাবা-মা হওয়ার অপেক্ষা। কোথাও এতটুকুও বদল হয়নি বলে মনে করে রাজা।

সোশ্যাল মিডিয়ায় নিজেদের একটি ছবি শেয়ার করে রাজা লিখেছেন, ‘ভালোবাসা ডট কম নামক ধারাবাহিকে কাজ করতে গিয়ে স্যাট করে প্রেমে পরে গিয়েছিলাম। মনে হয় এই তো সে দিনের ঘটনা। আজও চোখ বন্ধ করলে দেখতে পাই লাল মারুতিতে বসে আছি তুমি আর আমি। গাড়িটা ছোট হলেও কখনও জায়গার অভাব হয়নি। মাঝে অনেক কিছু বদলে গেছে, গাড়ি বদলেছে, বাড়ি বদলেছে, সরকার বদলেছে, বদলায়নি শুধু প্রেম। এটাই তো জীবন…।’

 

View this post on Instagram

 

A post shared by Raja Goswami (@raja.goswami007)

মধুবনী আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, “২০২০ বছরটা আমাদের সকলের কাছে নেগেটিভ বছর। আমি আর রাজা ভেবেছিলাম, এই নেগেটিভিটিটাকে পজিটিভিটিটে নিয়ে যাব কী করে। আমদের মনে হয়েছিল, নেগেটিভিটিটাকে পজিটিভিতে টার্ন ওভার করার এটাই সেরা সময়। যে যার মতো সিরিয়ালে কাজ করলেও আমরা একসঙ্গে যাত্রা করি। সেটা খুব সময়সাপেক্ষ। এই সময়টা কাজ না থাকায় নিজেকে অনেক বেশি সময় দিতে পারব। আমি ২৪ বছর বয়সে বিয়ে করেছিলাম। ৪-৫ বছরের মধ্যে প্ল্যান করব ভেবেছিলাম। ভগবানের আশীর্বাদে আমার জন্মমাস অগস্টেই খবরটা পেয়েছি।”

আরও পড়ুন, অভিনয় শুরু করতে চান? আপনার জন্য পরামর্শ দিলেন রানি

‘ভালবাসা ডট কম’ নামের ধারাবাহিকে প্রথম একসঙ্গে কাজ করেছিলেন রাজা এবং মধুবনী। এরপর একে একে ‘চিরদিনই আমি যে তোমার’, ‘কোজাগরী’, ‘সত্যমেব জয়তে’-র মতো ধারাবাহিকে কাজ করেন রাজা। এখন তিনি ‘খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করছেন। অন্যদিকে ‘সাত ভাই চম্পা’, ‘ফাগুন বউ’, ‘ভানুমতির খেল’ ধারাবাহিকে অভিনয় করেছেন মধুবনী। সন্তানের জন্মের পর ফের কাজে ফেরার ইচ্ছে রয়েছে তাঁর।