Rakhi Sawant: ‘আমার মতো সেলেব বিচার পেল না, সাধারণ মানুষ কোথায় যাবে?’ পুলিশের উদ্দেশে রাখি

Viral Video: রাখির দাবি আদিল একাধিক মেয়েকে এখন অনুরোধ করছেন তাঁর বিরুদ্ধে হওয়া কেস তুলে নেওয়ার জন্য। তিনি বিয়ের প্রতিশ্রুতিও দিচ্ছেন সকলকে।

Rakhi Sawant: 'আমার মতো সেলেব বিচার পেল না, সাধারণ মানুষ কোথায় যাবে?' পুলিশের উদ্দেশে রাখি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 28, 2023 | 8:13 PM

পুলিশের উদ্দেশে এবার প্রকাশ্যে প্রশ্ন করলেন রাখি সাওয়ান্ত। গত এক মাস ধরে তাঁর জীবনে ঠিক যা যা ঘটেছে মেনে নিতে পারছেন না রাখি। তাঁর অভিযোগের ভিত্তিতেই তাঁর স্বামী আদিল খানকে গ্রেফতার করে ওশিয়ারা পুলিশ। মুম্বই পুলিশকে গিয়ে আদিলের বিরুদ্ধে একের পর এক তথ্য প্রমাণ দিয়েছিলেন রাখি। ব্যঙ্কের স্টেটমেন্ট থেকে শুরু করে বিয়ের নথি সমস্তটাই হাতে তুলে দেন তিনি। তবে লাভের লাভ কিছুই হয়নি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করে তিনি জানান পুলিশ কোনও তল্লাশি চালাননি। কোনও তদন্তই করেননি। স্পষ্টই জানান রাখি তিনি একটা সেলেব হয়েও বিচার পেলেন না, তবে সাধারণ মানুষ কি বিচার পাবেন। তাঁর কথায় তিনি একদিন অনেক বড় হবেন।

গত কয়েকমাসে পাল্টে গিয়েছে রাখি সাওয়ান্তের সম্পর্কের সমীকরণ। রাখি সাওয়ান্ত বেশ কয়েকদিন ধরেই ব্যক্তিসমস্যার জেরে খবরের শিরোনামে বারে বারে নাম লিখিয়েছেন। আদিল খানের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ বর্তমানে কোর্টের দরজায় পৌঁছে গিয়েছে। একটাই দাবি রাখির, আদিল যেন আর কারও জীবন এভাবে নষ্ট না করে। যদিও রাখির মনের গভীরে থাকা সম্পর্কের সমীকরণ আজও বোধহয় অন্য সুরে কথা বলে। একাধিক অভিযোগের মাঝেই কাঁদতে কাঁদতে রাখি বলে ফেলছেন, তিনি আদিলকে ফিরে পেতে চান। তবে এখন সে সব অতীত। চোখের জল মুছে নতুন করে সবটা শুরু করতে মরিয়া অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

View this post on Instagram

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

রাখির দাবি আদিল একাধিক মেয়েকে এখন অনুরোধ করছেন তাঁর বিরুদ্ধে হওয়া কেস তুলে নেওয়ার জন্য। তিনি বিয়ের প্রতিশ্রুতিও দিচ্ছেন সকলকে। তবে রাখির কথায়, তিনি ডিভোর্স দিলে তবেই তো বিয়ের পিঁড়িতে বসবেন আদিল। রাখি কোনওদিন আদিলকে ডিভোর্স দেবেন না বলেই সাফ জানিয়ে দেন এই ভিডিয়োতে। বর্তমানে তিনি রয়েছেন দুবাইতে। চলছে তাঁর অ্যাকাডেমি খোলার কাজ।