Rakhi Sawant: ধর্ম নিয়ে ছিনিমিনি! নমাজ পড়তে গিয়ে মস্ত ভুল রাখীর, তুলোধনা মুসলিম সম্প্রদায়ের

Rakhi Sawant: রাখী-আদিলের সম্পর্ক এখন তলানিতে। রাখীরই করা অভিযোগের ভিত্তিতে আদিল এখন জেলে। কিছু দিন আগেই মা'কেও ক্যানসারে হারিয়েছেন রাখী।

Rakhi Sawant: ধর্ম নিয়ে ছিনিমিনি! নমাজ পড়তে গিয়ে মস্ত ভুল রাখীর, তুলোধনা মুসলিম সম্প্রদায়ের
নমাজ পড়তে ঘিরে মস্ত ভুল রাখীর
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2023 | 5:06 PM

আদিল খানের সঙ্গে বিয়ের পর ধর্ম পরিবর্তন করেছেন অভিনেত্রী রাখী সাওয়ান্ত। বদলে গিয়েছে তাঁর নামও। তাঁর নতুন নাম ফতিমা। মাঝেমধ্যেই হিজাব পরতে দেখা যাচ্ছে তাঁকে। করছেন নমাজ পাঠও। এবার এই নমাজ পরতে গিয়েই ভয়ানক ট্রোলের শিকার হলেন রাখী। মুসলিম সম্প্রদায়ের একটা বড় অংশই রীতিমতো তুলোধনা করলেন তাঁকে। কেন? একটি ভিডিয়ো পোস্ট করেছেন রাখী। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে হাঁটু মুড়ে নমাজ পড়ছেন তিনি। কিন্তু তাঁর দুই হাতে নেলপলিশ। মুসলিম ধর্মানুসারে নখে রঙ লাগিয়ে নমাজ পাঠ আদপে হারাম। রাখী যদিও সেই নিয়ম মানেননি। আর এতেই রেগে গেলেন নেটিজেনদের একটা বড় অংশ। তাঁদের মতে, ‘ধর্ম নিয়ে ছিনিমিনি খেলছেন রাখী’। তাঁদের প্রশ্ন, “যদি নিয়ম মানতে না পারেন তবে এই নমাজ পাঠ কি শুধু লাইমলাইট কেড়ে নেওয়ার জন্য?”

রাখী-আদিলের সম্পর্ক এখন তলানিতে। রাখীরই করা অভিযোগের ভিত্তিতে আদিল এখন জেলে। কিছু দিন আগেই মা’কেও ক্যানসারে হারিয়েছেন রাখী। একদিকে মাতৃবিয়োগের ব্যথা, অন্যদিকে বৈবাহিক জীবন অশান্তি-রাখীর জীবন বিড়ম্বনা যেন শেষ হওয়ার নয়। এর আগে সংবাদমাধ্যমের সামনে রাখী দাবি করেন, তাঁকে দরজা পর্যন্ত আদিল এমন ভাবে হেঁচড়ে নিয়ে গিয়েছেন যে প্রস্রাব করে ফেলেছেন তিনি।

এখানেই কিন্তু শেষ নয়, স্বামীর বিরুদ্ধে তিনি এনেছেন পরকীয়ার অভিযোগও। তাঁর দাবি, তনু বলে এক মহিলার সঙ্গে নাকি সম্পর্কে আছেন আদিল খান দুরানি। ওই মহিলা যদিও বিবাহিত বলেই জানিয়েছেন রাখী। কাঁদতে কাঁদতে রাখী বলেন, “আদিলের যে নতুন প্রেমিকা তাঁর তিন বছর আগেই বিয়ে হয়ে গিয়েছে। আমি আদিলকে মেসেজ করেছিলাম। জিজ্ঞাসা করেছিলাম তুমি এটা কী করে করলে? বিয়ে থেকে ভরসাই উঠে গেল। সব ছারখার হয়ে গেল আমার।” রাখী-আদিলের সম্পর্কে এখন কোনদিকে এগোয় এখন সেটাই দেখার।