Rakhi Sawant: অস্ত্রোপচারের ঠিক আগে হাতে স্যালাইনের চ্যানেল নিয়েই নাচ রাখীর

Rakhi Sawant: সম্প্রতি মুক্তি পেয়েছেন বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পান্ডে অভিনীত লাইগার ছবি। সেই ছবিরই 'আফাত' গানের সঙ্গে চুটিয়ে নাচলেন রাখী।

Rakhi Sawant: অস্ত্রোপচারের ঠিক আগে হাতে স্যালাইনের চ্যানেল নিয়েই নাচ রাখীর
রাখীর নাচ!
Follow Us:
| Edited By: | Updated on: Aug 30, 2022 | 6:04 PM

রাখী সাওয়ান্ত মানেই যে অদ্ভুতুড়ে কিছু করবেন এমনটা দেখে এসেছে দেশবাসী। তবে এবার যেন তিনি ছাপিয়ে গেলেন সব কিছু। ভর্তি হয়েছিলেন হাসপাতালে চিকিৎসার কারণে। অস্ত্রোপচার হওয়ার কথা ছিল। হাতে ছিল স্যালাইনের চ্যানেল। তবে সে সবকে তোয়াক্কা না করে ওই চ্যানেল করা শরীরেই নাচতে শুরু করলেন রাখী। তাঁকে সঙ্গ দিলেন প্রেমিক আদিল। ভিডিয়োটি শেয়ার করেছেন রাখী নিজেই। তিনি লিখেছেন, “কোনও অবস্থাতেই নাচ আমায় ছেড়ে যায় না, হাসপাতালে সার্জারির আগে নাচ”।

সম্প্রতি মুক্তি পেয়েছেন বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পান্ডে অভিনীত লাইগার ছবি। সেই ছবিরই ‘আফাত’ গানের সঙ্গে চুটিয়ে নাচলেন রাখী। এ সব দেখে ভক্তদের প্রশ্ন, ‘রাখীর কি মাথা খারাপ হয়ে গিয়েছে’? রাখী অবশ্য বরাবরেই মতোই নিরুত্তর। তিনি বাঁচেন নিজের শর্তে।

রাখি সাওয়ান্ত গত কয়েক মাস ধরে তাঁর নতুন প্রেমিক আদিল খানের কারণে খবরে রয়েছেন। জিম থেকে বিমানবন্দর পর্যন্ত, এই দম্পতিকে বেশিরভাগই প্রতিদিন পাপারাৎজ়িদের ক্যামেরায় বন্দি হতে দেখা যায় এবং এমনকি সোশ্যাল মিডিয়াতে রাখি আদিলের সঙ্গে প্রচুর ভিডিয়ো এবং ছবি শেয়ার করেন। রাখির ভক্তরা তাঁর রঙ্গভঙ্গ পছন্দ করেন, আবার অনেক লোক তাঁকে বিভিন্ন কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলও করেন। অনেকের মতে প্রচারের আলোতে থাকার জন্যই আদিলের সঙ্গে সম্পর্কের ‘নাটক’ করছেন রাখী। যদিও রাখী বরাবরই দাবি করেছেন মন থেকেই তিনি ভালবাসেন আদিলকে। আগামী দিনে বিয়ে করার চিন্তাও রয়েছে তাঁদের।