Rakhi Sawant Controversy: ‘৫০,০০০ টাকায় ট্রাক চাপা দিয়ে মেরে ফেলব’, রাখিকে মুখ না খোলার হুমকি আদিলের

Shocking News: পরিবারের সকলকেই নিজের পরিস্থিতির কথা জানান। এক ভিডিয়োতে রাখিকে বলতে শোনা যায়, আদিলের পরিবার থেকেই তাঁকে বারে বারে বলা হয়েছিল আদিলকে ছেড়ে দিতে।

Rakhi Sawant Controversy: '৫০,০০০ টাকায় ট্রাক চাপা দিয়ে মেরে ফেলব', রাখিকে মুখ না খোলার হুমকি আদিলের
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 7:09 AM

রাখি সাওয়ান্ত, গোটা দেশ যাঁকে ড্রামা কুইন বলেই চেনেন, তিনি আজ বেজায় অসহায়। সকলের সামনে নিজের সম্পর্কের সমস্যার কথা জানাতে গিয়েই ঘটে বিপত্তি। আদিল খানের সঙ্গে যে তিনি সম্পর্কে রয়েছেন, তা কারও অজানা ছিল না। কিন্তু সমস্যা হল গোপন বিয়ের খবর সামনে আনতেই। রাখি সাওয়ান্তের আদ্লের কথা মেনেই মুখে কুলুপ এঁটেছিলেন। কিন্তু মারাঠি বিগ বস থেকে আসার পরই তাঁর হুঁস ফেরে। তিনি বুঝতে পারেন, কোথাও গিয়ে যেন তিনি বারে বারে বিশ্বাসঘাতকতার স্বীকার হচ্ছেন। এবারও ঠিক তেমনটাই করলেন তাঁর সঙ্গে আদিল। চোখের জলে ভাসতে থাকেন রাখি। প্রথমটায় সকলেই বিষয়টা এড়িয়ে গেলেও পরবর্তীতে রাখির স্ট্রাগেলের কথা প্রকাশ্যে আসে। আদিলকে ফিরে পাওয়ার তাগিদে তিনি বারে বারে মুখ খোলার হুমকি দিয়েছিলেন, কিন্তু তেমনটা করেননি। পরবর্তীতে পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় তখন তিনি সকলের সামনে সত্যি ফাঁস করে দেন।

পরিবারের সকলকেই নিজের পরিস্থিতির কথা জানান। এক ভিডিয়োতে রাখিকে বলতে শোনা যায়, আদিলের পরিবার থেকেই তাঁকে বারে বারে বলা হয়েছিল আদিলকে ছেড়ে দিতে। আদিলের মাও সবটা জানতেন বলেই দাবি করেন রাখি সাওয়ান্ত। এরপরই পুলিশের দারস্থ হন তিনি। একের পর এক বিস্ফোরক তথ্য সামনে তুলে ধরেন রাখি সাওয়ান্ত। রাখির অভিযোগের ভিত্তিতেই পুলিশ আটক করে আদিল খানকে।

রাখির পরিবার থেকে জানান হয়, আদিল নাকি তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকিও দিয়েছিলেন। কাঁচ ভেঙেছিলেন রাখির ওপর। এমন কি এবার সামনে আসে আরও ভয়ানক তথ্য। রাখি যদি আদিলের পরকীয়া নিয়ে মুখ খোলেন, তবে আদিল বলেন, ‘৫০,০০০ টাকায় ট্রাক চাপা দিয়ে মেরে ফেলব’। ইটাইসের খবর অনুযায়ী রাখির সঙ্গে আদিলের সম্পর্কে শেষের দিকে কথোকথন এই পর্যায় পৌঁছে ছিল। যার ফলে বাধ্য হয়েই রাখি পুলিশের সাহায্য নিয়েছেন।