Rakhi Sawant Marriage: আসল ‘ভিলেন’ তবে রাখী? এবার বড়সড় বোমা ফাটালেন স্বামী আদিল

Rakhi Sawant Marriage: কিছু দিন আগেই মা'কে হারিয়েছেন রাখী। কিন্তু মাতৃশোক ফিকে হতে না হতেই তাঁদের সাংসারিক অশান্তি প্রকাশ্যে এসেছে।

Rakhi Sawant Marriage: আসল 'ভিলেন' তবে রাখী? এবার বড়সড় বোমা ফাটালেন স্বামী আদিল
বড়সড় বোমা ফাটালেন স্বামী আদিল
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 11:51 AM

স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন রাখী সাওয়ান্ত। এবার রাখীর বিরুদ্ধে বোমা ফাটালেন স্বামী আদিল খান দুরানি। ইনস্টাগ্রামে এক বড়সড় বিবৃতি প্রকাশ করেছেন তিনি। যেখানে রাখীকে নিয়ে একাধিক অভিযোগ তাঁর। আদিল লেখেন, “একজন মহিলাকে নিয়ে পিছনে কথা বলি না বলে, আমি ভুল, এ কথা ভাববেন না। আমি আমার ধর্মকে সম্মান করি, সেই কারণেই চুপ আছি।” এখানেই থামেননি তিনি। আরও লেখেন, “যেদিন মুখ খুলব, বলব যে কী হচ্ছে আমার সঙ্গে, সেদিন রাখী মুখ খোলার জায়গা পাবে না।” এর আগে রাখী বলেছিলেন আদিলের সঙ্গে সম্পর্কে থাকলে তাঁর অবস্থা শ্রদ্ধা ওয়াকারের মতো হতে পারে। সেই শ্রদ্ধা যার দেহ কয়েক খন্ড করে ফ্রিজবন্দি করার অভিযোগ উঠেছিল প্রেমিক আফতাবের বিরুদ্ধে। সেই প্রসঙ্গ টেনে এনে পাল্টা আদিল বলেন, “ও যেভাবে বলে যাচ্ছে ওকেও নাকি ফ্রিজবন্দি হতে হবে, আমিও তো বলতে পারি যে আমিও সুশান্ত সিং রাজপুতের পরিণতি চাই না।” পাশাপাশি জন সাধারণের কাছে তাঁর অনুরোধ যেন তাঁকে নিয়ে খারাপ মন্তব্য থেকে বিরত থাকা হয়। তিনি বলেন, “একজন দায়িত্ববান পুরুষ, যে রাখীকে সুন্দর জীবন দিয়েছে, তাঁর বিরুদ্ধেই রাখী বলে যাচ্ছে যে আমি নাকি এক টাকাও নিয়ে মুম্বই আসিনি।”

কিছু দিন আগেই মা’কে হারিয়েছেন রাখী। কিন্তু মাতৃশোক ফিকে হতে না হতেই তাঁদের সাংসারিক অশান্তি প্রকাশ্যে এসেছে। এর আগে রাখী বলেছিলেন, “আমি মারাত্মক অবসাদে আছি। আমি যখন বিগবস মরাঠিতে গিয়েছিলাম তখন ওই মেয়ে আমার জীবন তছনছ করে দিয়েছে। আমার কাছে ভিডিয়ো আছে। আর আমার স্বামী আদিল আট মাসের বিবাহিত জীবন আমার লুকিয়ে রাখতে চেয়েছে। আমি মাটির মানুষ, মাটিতেই মিশে যাব।” যদিও কাল অর্থাৎ শনিবার তিনি বলেন, আদিলের সঙ্গে নাকি তাঁর মিটমাট হয়ে গিয়েছে। যদিও আদিলের এই বিবৃতিতে জন সাধারণকে ফেলেছে ধন্দে। কে যে আদপে ঠিক বলছে, সেই উত্তরই খুঁজছেন তাঁরা।