Rakhi Sawant: শেষ নিঃশ্বাস মায়ের, কান্নায় ভেঙে পড়ে ঠাকুরকে ডেকে গেলেন রাখী সাওয়ান্ত

Viral Video: খবর প্রকাশ্যে আসা মাত্রই সকলেই সমবেদনা জানান, রাখীর মায়ের আত্মার শান্তিও কামনা করেন। তবে কোথাও দেখা মিলল না রাখীর স্বামী আদিলের।

Rakhi Sawant: শেষ নিঃশ্বাস মায়ের, কান্নায় ভেঙে পড়ে ঠাকুরকে ডেকে গেলেন রাখী সাওয়ান্ত
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 11:54 AM

চোখের জলে ভাসলেন সদ্য বিবাহিত রাখী সাওয়ান্ত। বেশ কয়েকমাস ধরেই অসুস্থ ছিলেন রাখী সাওয়ান্তের মা। চিকিৎসা চলছিল এক বেসরকারি হাসপাতালে। সেখানেই শনিবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাখী সাওয়ান্তের মা জয়া বেদা। ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিত্য নিজের মায়ের জন্য প্রার্থনার আর্জি জানাতেন রাখী সাওয়ান্ত। এদিন মায়ের প্রয়াণেও ভক্তদের দারস্থ হলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন ভিডিয়ো শেয়ার করলেন তিনি। যেখানে দেখা গেল, মৃত্যু শয্যায় তাঁর মা। মায়ের কষ্ঠ সহ্য করতে না পেরে মাটিতে বসে ফাদার, গড-কে ডাকছেন রাখী সাওয়ান্ত। প্রার্থণা করছেন, যেন ঈশ্বর তাঁর মাকে মুক্তি দেন। এরপরই জয়া দেবীর প্রয়াণের খবর সামনে আসে।

View this post on Instagram

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

সোশ্যাল মিডিয়ায় মায়ের মৃত্যুসংবাদ শেয়ার করে রাখী লেখেন, “আজ আমার মায়ের হাত মাথার ওপর থেকে সরে গেল। আমার কাছে হারানোর আর কিছুই রইল না। আমি তোমায় খুব ভালবাসি মা। তুমি ছাড়া আর কিছুই রইল না। এবার আমি কী করব? কোথায় যাব?”

খবর প্রকাশ্যে আসা মাত্রই সকলেই সমবেদনা জানান, রাখীর মায়ের আত্মার শান্তিও কামনা করেন। তবে কোথাও দেখা মিলল না রাখীর স্বামী আদিলের। তিনি নিজেই মাকে হাসপাতাল থেকে নিয়ে বেরলেন। এদিন রাখীর পরণে ছিল শাড়ি। ৭৩ বছরের জয়াদেবী বেশ কয়েকদিন ধরেই মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। বারে বারে হাসপাতালের বাইরে দেখা গিয়েছে রাখীকে। যখন আদিলের সঙ্গে সম্পর্ক নিয়ে টালমাটাল পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন রাখী সাওয়ান্ত, তখনও চোখে জল নিয়ে সকলকে জানিয়েছিলেন, তাঁর মা হাসপাতালে, তাঁর মা সুস্থ নেই। তিনি এই মানসিক চাপ নিতে পারছেন না। তবে চেষ্টার কোনও খামতি রাখেননি তিনি। যদিও শেষ রক্ষা হল না।