Ridhi Dogra Debut: “ডেবিউ ছবির জন্য মার্শাল আর্টস শিখেছি”, কলকাতায় শুটিং ফ্লোরে বললেন ঋদ্ধি ডোগরা

ছবির নাম 'লকরবগ্গা'। তুখোড় অভিনেতা অংশুমান ঝায়ের সঙ্গে কাস্ট করা হয়েছে ঋদ্ধি ডোগরাকে।

Ridhi Dogra Debut: ডেবিউ ছবির জন্য মার্শাল আর্টস শিখেছি, কলকাতায় শুটিং ফ্লোরে বললেন ঋদ্ধি ডোগরা
ঋদ্ধি ডোগরা

ওটিটি প্ল্যাটফর্ম ও টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন অভিনেত্রী ঋদ্ধি ডোগরা। এবার হিন্দি ছবির জগতে ডেবিউ করতে চলেছেন তিনি। ছবির নাম ‘লকরবগ্গা’। তুখোড় অভিনেতা অংশুমান ঝায়ের সঙ্গে কাস্ট করা হয়েছে তাঁকে। ছবির পরিচালক ভিক্টর মুখোপাধ্যায়। কলকাতায় শুরু হয়েছে ছবির শুটিং। ছবির চিত্রনাট্য লিখেছেন অলোক শর্মা।

এটি একটি অ্যাকশন ছবি। পশু ব্যবসা নিয়ে ছবির চিত্রনাট্য। মূলত কুকুরপ্রেমীদের নিয়ে গল্প। কেন বিদেশি কুকুর প্রতিপালন করা হয়, কেন দেশি সারমেয়দের বাড়িতে রাখতে চান না কেউ। এটাই ছবির মূল গল্প। কলকাতার অপরাধ দমন শাখার এক অফিসারের চরিত্রে দেখা যাবে ঋদ্ধিকে। বিষয় ভাবনা তাঁর এতটাই পছন্দ হয়েছে, যে ‘লকরবগ্গা’কেই কেরিয়ারের ডেবিউ ছবি হিসেবে বেছে নিয়েছেন ঋদ্ধি। প্রচুর অ্যাকশন করতে দেখা যাবে তাঁকে। সেই জন্য প্রশিক্ষণও নিয়েছে অভিনেত্রী। নিয়মিত ওয়ার্কশপও করেছেন অংশুমানের সঙ্গে।

অংশুমান ঝায়ের সঙ্গে প্রশিক্ষণে ঋদ্ধি ডোগরা

টিমের সঙ্গে কলকাতায় জোরকদমে শুটিং করছেন ঋদ্ধি। শুটিং ফ্লোর থেকে ছবি সম্পর্কে ঋদ্ধি TV9 বাংলাকে বলেছেন, “এর আগেও আমি কলকাতায় এসেছি। ‘সাবিত্রী’ নামের একটি ধারাবাহিকের শুটিং করতে এসেছিলাম। তবে সেটা অনেক বছর আগে। এই শহরটা আমার খুবই প্রিয়। এখানকার নানা জায়গা ঘুরে দেখতে ভালবাসি।”

চরিত্রটি সম্পর্কে ঋদ্ধি বলেছেন, “এতদিন আপনারা আমাকে সিরিয়াল ও ওয়েব সিরিজ়েই দেখেছেন। এটা আমার প্রথম সিনেমা। এই চরিত্রটার জন্য আমাকে মার্শাল আর্টস শিখতে হয়েছে। অনেকদিন ধরেই ভাবছিলাম শিখব। কিন্তু করোনা ও লকডাউনের জন্য শিখতে পারিনি। নতুন একটা জিনিস শিখে বেশ ভাল লাগছে আমার।”

কলকাতায় দু’দিন ধরে চলবে শুটিং। তারপর টিম ফিরে যাবে মুম্বইয়ে। সেখানে শেষ হবে ছবির বাকি অংশের শুটিং।

আরও পড়ুন: Rahul Roy: আমার অসুস্থতায় যাঁরা দেখা করেননি, তাঁদের আর আমার সঙ্গে দেখা করতে হবে না: রাহুল রায়

Click on your DTH Provider to Add TV9 Bangla