Rahul Roy: আমার অসুস্থতায় যাঁরা দেখা করেননি, তাঁদের আর আমার সঙ্গে দেখা করতে হবে না: রাহুল রায়

'আশিকি' ছবির সহ-অভিনেতা অনু আগরওয়াল সম্পর্কে কী বলেছেন রাহুল?

Rahul Roy: আমার অসুস্থতায় যাঁরা দেখা করেননি, তাঁদের আর আমার সঙ্গে দেখা করতে হবে না: রাহুল রায়

‘আশিকি’, ‘জুনুন’-এর মতো একাধিক ব্লকবাস্টার ছবিতে অভিনয় করেছিলেন একসময়ের জনপ্রিয় অভিনেতা রাহুল রায়। তারপর হঠাৎই হারিয়ে যান। তাঁকে আর দেখাই যায়নি কোনও বলি ছবিতে। এ এক বিস্ময় ছাড়া কিছুই নয়। এমনও কী হতে পারে, যে ব্লকবাস্টার দেওয়া ছবির নায়ক হারিয়ে গিয়েছেন? কিন্তু এমনটাই হয়েছে। পরপর হিট ছবির নায়ক গায়েব হয়ে গিয়েছিলেন ইন্ডাস্ট্রি থেকে। অনেক বছর পর হঠাৎই দেখা মেলে তাঁর ও ‘আশিকি’র অভিনেত্রী অনু আগরওয়ালের। তাঁদের চেহারায় বয়সের ছাপ, পালটে যাওয়া মুখশ্রী নিয়ে আলোচনা হয় প্রচুর। তার মধ্যে গত বছর ব্রেইন স্ট্রোক হয় রাহুলের।

এই ঘটনার পর ইন্ডাস্ট্রিতে তাঁর শুভাকাঙ্ক্ষীদের চিনতে পারেন রাহুল। বলা ভাল তাঁর চোখ খুলে যায়। গত বছর নভেম্বর মাসে কার্গিলে একটি শুটিং করতে গিয়েছিলেন রাহুল। সেখানেই ব্রেন স্ট্রোক হয় তাঁর। চিকিৎসার গোটা সময়টায় পাশে পেয়েছেন কেবল বোনকেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাহুল বলেছিলেন, “ইন্ডাস্ট্রির কিছু মানুষ আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন। কিন্তু আমি পাশে থাকার আর্জি জানিয়েছিলাম। অপেক্ষা করতে বলেছিলাম। আমার সঙ্গে যাঁরা দেখা করেননি, তাঁদের আর আমার সঙ্গে দেখা করতে হবে না কোনওদিন।” অভিনেতার কণ্ঠে ঝরে পড়ে কষ্ট আর ক্ষোভ।

বিপদের মুখে মানুষ চেনা যায়। চিনেছিলেন রাহুলও। অভিনেতা এও বলেছেন, “জানেন, অনেকে আছেন যাঁরা আমাকে হঠাৎই বলেছেন তাঁরা নাকি যোগাযোগ করতে চেয়েছিলেন। আমি তাঁদের বিশ্বাস করি না।”

তাঁর ‘আশিকি’ ছবির সহ-অভিনেতা অনু আগরওয়াল কি দেখা করেছিলেন রাহুলের সঙ্গে? উত্তরে রাহুল বলেছিলেন, “আমি জানি না অনু আমার সঙ্গে যোগাযোগ করতে চেয়েছিল কি না।”

সম্প্রতি টিভিতে বিগ বস দেখে সময় কাটান রাহুল। মনে করেন প্রতিযোগী করণ কুন্দ্রাই জয়ী হবেন। ‘আশিকি ২’ দেখেছেন রাহুল। ছবিতে আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুরের অভিনয় ভাল লেগেছে তাঁর।

আরও পড়ুন: Pankaj Tripathi-Sherdil: “আমি সৃজিতকে বিশ্বাস করি”, ‘শেরদিল’-এর প্রথম দিনের শুটিংয়ে বললেন পঙ্কজ ত্রিপাঠী

Click on your DTH Provider to Add TV9 Bangla