Rimjhim Mitra: ডাকাতের প্রতি আকৃষ্ট হয়েছিলেন রিমঝিম মিত্র, এসেছিল বিয়ের প্রস্তাবও…

Tollywood: ট্রেনে করে যাচ্ছিলেন রিমঝিম। সঙ্গে ছিলেন মমতা শঙ্কর ও তাঁর নাচের ট্রুপ। কী ঘটেছিল, সেটি তিনি জানিয়েছিলেন একটি টক শোতে এসে।

Rimjhim Mitra: ডাকাতের প্রতি আকৃষ্ট হয়েছিলেন রিমঝিম মিত্র, এসেছিল বিয়ের প্রস্তাবও...
রিমঝিম মিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 1:38 PM

বাংলা সিরিয়াল ও সিনেমা জগতের প্রতিষ্ঠিত নাম রিমঝিম মিত্র। অনেকগুলো বছর তিনি কাটিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রিতে। কাজ করেছেন বহু ধারাবাহিকে, সিনেমায়। এখনও তিনি কাজ করছেন ধারাবাহিকে। রিমঝিম বেশ ডাকাবুকো। তিনি ভাল নাচ করেন। মমতা শঙ্কর ব্যালেট ট্রুপে নাচ করতেন একটা সময়ে। সেই ট্রুপের হয়ে বহু জায়গায় শো করতেও গিয়েছিলেন তিনি। একবার ডাকাতের পাল্লায় পড়েছিলেন রিমঝিম। ট্রেনে করে যাচ্ছিলেন। কী ঘটেছিল, সেটি তিনি জানিয়েছিলেন একটি টক শোতে এসে।

রিমঝিম বলেছিলেন, “তখন আমি মমতা শঙ্কর ব্যালেট ট্রুপে নাচ করতাম। খুবই ছোট। ক্লাস ৭-৮-এ পড়ি। রাচিতে গিয়েছিলাম শো করতে। সদ্য-সদ্য পাকছিলাম তখন। ভাল দেখতে ছেলে গেলে একে-ওকে দেখাতাম। স্টেশনে ঢুকে দেখি একদল প্রচুর সুন্দর দেখতে ছেলে দাঁড়িয়ে আছে। কলেজ-ইউনিভার্সিটিতে পড়ে হয়তো। ইংরেজিতে কথা বলছিল। আমরা তাদের ভাল করে দেখছিলাম। তারপর হঠাৎই দেখলাম লোডশেডিং হয়ে গেল। এরকম অভিজ্ঞতা আগে হয়নি। স্টেশনে লোডশেডিং দেখিনি আগে। এক মিনিটের মধ্যে কারেন্ট চলে এল। দেখলাম, ছেলেগুলো স্টেশনে আর নেই। আমরাও ট্রেনে উঠে পড়ি তখন। ছড়ানো-ছেটানো সিট পড়েছে। যা হয় আরকী। আমাদের টিচার মমমাসি (পড়ুন মমতা শঙ্কর) সব মেয়েদের নিয়ে বসেছেন একটা জায়গায়। আমি ও আমার এক বান্ধবী ওয়াশরুমে যাব বলে উঠে এগিয়ে যাই। হঠাৎ ট্রেন টানার একটা হল্ট হয়। আমরা অত কিছু না ভেবে ওয়াশরুমে ঢুকতে যাই। দেখি মমমাসির হাজ়ব্যান্ড ও অন্য একজন আমাদেরই দলের একসঙ্গে আসছেন। তাঁর কাঁধ বেয়ে রক্ত পড়ছিল। তিনি কাঁদছিলেন। আমাদের জিজ্ঞেস করলেন, এখানে ওরা এসেছিল কি না! আমরা তো খুবই অবাক হই। আমাদের বাথরুমে ঢুকিয়ে দিয়ে দরজা বন্ধ করে দেওয়া হয়। পড়ে শুনলাম, ট্রেনে নাকি ডাকাত উঠেছিল। আর আমরা যে ছেলেগুলোকে দেখেছিলাম স্টেশনে, তারাই নাকি ডাকাত। ওরকম শিক্ষিত ডাকাত আমি জীবনেও দেখিনি। ওরা নাকি বলেছিল, আমরা কোথায়, বিয়ে করে বাড়ি নিয়ে যাবে।”

এরকম একটি ঘটনার সম্মুখীন হয়েছিলেন রিমঝিম মিত্র।