করোনা নিয়ে হাসপাতালে ভর্তি আদিত্য, ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিকল্প সঞ্চালক কে?

শনিবার করোনায় আক্রান্ত হয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন আদিত্য। আদিত্য লেখেন, “আমি এবং শ্বেতা (আদিত্যর স্ত্রী) দু’জনেই করোনায় আক্রান্ত হয়েছি। এই মুহূর্তে দু’জনেই কোয়রান্টিনে রয়েছি।”

করোনা নিয়ে হাসপাতালে ভর্তি আদিত্য, ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিকল্প সঞ্চালক কে?
ইন্ডিয়ান আইডলের এপিসোড চলাকালীন আলিবাগ নিয়ে বিতর্কিত মন্তব্য করেন সঞ্চালক আদিত্য নারায়ণ। প্রতিযোগী সাওয়াই ভাটকে বলেন – তাঁর কী মনে হয়, তিনি আলিবাগ থেকে এসেছেন? আর আদিত্যর এই মন্তব্যেই ক্ষোভ প্রকাশ করেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (এমএনএস) সদস্যরা। পরে যদিও ক্ষমা চেয়ে নেন আদিত্য।
Follow Us:
| Updated on: Apr 04, 2021 | 6:06 PM

করোনা সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি ‘ইন্ডিয়ান আইডল’-এর সঞ্চালক আদিত্য নারায়ণ। আপাতত বেশ কয়েক দিন লাইট, ক্যামেরা, অ্যাকশন থেকে শতহস্ত দূরে থাকতে হবে তাঁকে। তাঁর বিকল্প হিসেবে কাকে সঞ্চালক হিসেবে নির্বাচন করল সংশ্লিষ্ট চ্যানেলটি? সূত্রের খবর টেলিস্টার ঋত্বিক ধনজানিকেই আদিত্যর পরিবর্তে সাময়িক ভাবে সঞ্চালনার দায়িত্ব ন্যস্ত করছে কর্তৃপক্ষ। আগামীকাল অর্থাৎ সোমবার থেকে শুরু হবে শুটিং। ইতিমধ্যেই নাকি করোনা পরীক্ষা করা হয়েছে ঋত্বিকের। সেই রিপোর্ট নেগেটিভ এসেছে।

এর আগে ঋত্বিক বেশ কয়েকটি রিয়ালিটি শো-য়ে সঞ্চালকের ভূমিকায় কাজ করেছে। এ ছাড়া টেলিপাড়াতেও তিনি পরিচিত মুখ। আর সে কারণেই শো-র টিআরপি’র কথা ভেবেই এই সিদ্ধান্ত প্রযোজক এবং চ্যানেলের বলে জানা যাচ্ছে।

View this post on Instagram

A post shared by rithvik D (@rithvik_d)

শনিবার করোনায় আক্রান্ত হয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন আদিত্য। আদিত্য লেখেন, “আমি এবং শ্বেতা (আদিত্যর স্ত্রী) দু’জনেই করোনায় আক্রান্ত হয়েছি। এই মুহূর্তে দু’জনেই কোয়রান্টিনে রয়েছি।” পাশপাশি সবাইকে করোনা সংক্রান্ত বিধি মানার জন্যও আর্জি জানিয়েছিলেন তিনি। যদিও পরে আদিত্যকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। শ্বেতা যদিও বাড়িতেই কোয়রান্টিনে রয়েছেন।